ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

ফুটবল

বিশ্বকাপে রিহান্নার চুমু, ফাঁসছে জার্মানি!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৪
বিশ্বকাপে রিহান্নার চুমু, ফাঁসছে জার্মানি!

ঢাকা: সদ্য সমাপ্ত ব্রাজিল বিশ্বকাপের একেক সময়ে তার টুইট আলোচনা সম্ভাবনার ঝড় তুললেও এবার সেই টুইটই ডুবাতে বসেছে পপ তারকা রিহান্না ও চ্যাম্পিয়ন জার্মান দলের খেলোয়াড়দের।

ব্রিটেনের প্রভাবশালী দৈনিক ডেইলি মেইল মঙ্গলবার এক প্রতিবেদনে জানিয়েছে, ফিফার ফুটবল বিশ্বকাপ-২০১৪ ট্রফি ছুঁয়ে নিয়ম ভঙ্গ করেছেন বারবাডোজের এই তারকা!

যেখানে ফিফার আইন অনুযায়ী বিজয়ী দল ও সে দেশের রাষ্ট্রপ্রধান ছাড়া আর কেউ এই ট্রফি ছুঁতে পারবেন না সেখানে রিহান্না শুধু এ ট্রফি ছুঁয়েই ক্ষান্ত দেন নি, চুমুও দিয়েছেন তাতে!!

আর, তার প্রমাণ কিন্তু অন্য কেউ দেয়নি ফিফার কাছে।

রিহান্না নিজেই সেই কেচ্ছা রীতিমতো ঢোল বাজিয়ে টুইটারে পোস্ট করে জানিয়েছেন বিশ্বকে।

এখানেই শেষ নয়। জয়ের উত্তেজনা আর আনন্দে নিয়ম ভুলে গিয়েছিলেন জার্মান ফুটবলাররাও। বিশ্বকাপ জয়ের আনন্দ-অনুষ্ঠানের প্রায় প্রতিটি ছবিতেই দেখা গেছে ট্রফির সঙ্গে রিহান্নাও আছেন তাদের বাহুডোরে।

এরপরই ‘ট্রফি ছুঁয়েছি, ট্রফি ধরেছি, চুমু দিয়েছি। এমনকি ছবিও তুলেছি। ’ টুইট প্রকাশের জেরে গণমাধ্যমে খবর বের হয় ফিফার আইন ভাঙায় শাস্তির মুখোমুখি হতে পারেন জনপ্রিয় এই পপ তারকা ও জার্মান ফুটবলাররা।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৪


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa