bangla news

মেসির চুল নিয়ে ঠাট্টা কালো মানিকের

2867 |
আপডেট: ২০১৪-০৭-১৩ ১০:২৯:০০ এএম
পেলে

পেলে

আর কিছুক্ষন পরেই স্বপ্নের ফাইনালে খেলতে মাঠে নামবে আর্জেন্টিনা-জার্মানি। আর এ ম্যাচের আগে মেসির চুল নিয়ে ঠাট্টা করলেন ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তি পেলে।

ঢাকা: আর কিছুক্ষন পরেই স্বপ্নের ফাইনালে খেলতে মাঠে নামবে আর্জেন্টিনা-জার্মানি। আর এ ম্যাচের আগে মেসির চুল নিয়ে ঠাট্টা করলেন ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তি পেলে।

তিনি বলেন, মেসি অসাধারণ খেলোয়াড়। তবে তার চেয়ে আমার চুল অসাধারণ।’ তিনি মেসির মাঝে সব বিখ্যাত ফুটবলারের ছায়া খুঁজে পান।

ব্রাজিলের হয়ে ৯২ ম্যাচে ৭৭ গোল করা পেলে আরো বলেন, ‘ম্যারাডোনা বা ডি স্টেফানোর মতো আমি মেসিরও প্রশংসা করি। কিন্তু তারপরও মেসি আমার মতো নয়। কারণ আমার মতো সুন্দর চুল তার নেই।’

খেলোয়াড়ি জীবনে সান্তোস এবং নিউইয়র্ক কসমসের হয়ে ৬৯৪ ম্যাচে ৬৫০ গোল করা ব্রাজিলের কালো মানিক আরো বলেন, ‘আমি বিশ্বকাপের শুরু থেকেই বলে আসছি ফাইনালে খেলবে জার্মানি। জার্মানির সঙ্গে আমি স্পেনকেও রেখেছিলাম। যদিও আগেই তারা বিশ্বমঞ্চ থেকে ছিটকে পরেছে।’

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ১৩ জুলাই ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-07-13 10:29:00