bangla news

মাঠে নেইমার

1926 |
আপডেট: ২০১৪-০৭-১২ ৩:১৯:০০ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচে সর্তীথদের অনুপ্রেরণা যোগাতে মাঠে উপস্থিত হয়েছেন ব্রাজিলের পোস্টারবয় নেইমার। ইনজুরির কারণে মাঠে পারফরম্যান্স করতে না পারলেও ডাগ আউট বেঞ্চে বসে সর্তীথদের উৎসাহ দিতে মাঠে এসেছেন তিনি।

ঢাকা: নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচে সর্তীথদের অনুপ্রেরণা যোগাতে মাঠে উপস্থিত হয়েছেন ব্রাজিলের পোস্টারবয় নেইমার। ইনজুরির কারণে মাঠে পারফরম্যান্স করতে না পারলেও ডাগ আউট বেঞ্চে বসে সর্তীথদের উৎসাহ দিতে মাঠে এসেছেন তিনি।

ফিফার অফিসিয়াল ওয়েবসাইটে ব্রাজিল ও নেদারল্যান্ডসের তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচের ছবিতে দেখা যায়, ডাগআউটে দলের কর্মকর্তাদের সঙ্গে বসে সমর্থকদের উদ্দেশে হাত নাড়ছেন ব্রাজিলের জাতীয় ফুটবলের লোগো সম্বলিত নীল রঙা টি-শার্ট পরা নেইমার।

সেমিফাইনালে জার্মানির বিপক্ষে তার দল ৭-১ গোলে বিধ্বস্ত হয়ে বিদায় নিলেও ডাগআউটে বসা নেইমারের মুখে তার খানিক মাত্র ছাপও নেই। বরং হাসিমুখেই সতীর্থদের সঙ্গে কুশল বিনিময় করে যাচ্ছেন তিনি।

এর আগে, নেইমার এই ম্যাচে থাকছেন বলে ব্রাজিলের ফুটবল ফেডারেশনের মুখপাত্র রদ্রিগো পাইভা আরসেভেন.কমকে দেওয়া সাক্ষাৎকারে জানান। তিনি বলেন, নেদারল্যান্ডসের বিপক্ষে তৃতীয় স্থ‍ান নির্ধারণী ম্যাচে নেইমার উপস্থিত থাকবেন। দলের খেলোয়াড়দের মনোবল বৃদ্ধির জন্যই মাঠে উপস্থিত থাকবেন তিনি।
 
গত ৪ জুলাই কোয়ার্টার ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে ম্যাচে ডিফেন্ডার হুয়ান জুনিগারের রাফ ট্যাকলে মেরুদণ্ডের তৃতীয় কশেরুকায় গুরুতর আঘাত পান নেইমার। এ কারণে পুরো বিশ্বকাপ থেকেই ছিটকে যান তিনি।

নেইমারের অনুপস্থিতি দলের খেলোয়াড়দের মানসিকভাবে বির্পযস্ত করে। আর তাতেই জার্মানির কাছে ৭-১ গোলে বিধ্বস্ত হয় ব্রাজিলিয়ানরা।

ডাচদের বিপক্ষে ম্যাচে স্বাগতিকের ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে নেইমারের উপস্থিতি সতীর্থদের আরও বেশি অনুপ্রেরণা যোগাবে বলে মনে করছেন দলটির কুশলীরা।

বাংলাদেশ সময়: ০১২০ ঘণ্টা, জুলাই ১২, ২০১৪/আপডেট ০১৫২ ঘণ্টা

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-07-12 15:19:00