bangla news

স্কলারিকে অব্যাহতি

3058 |
আপডেট: ২০১৪-০৭-১৪ ১:১৪:০০ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ব্রাজিল দলের কোচ হিসেবে অব্যাহতি পেয়েছেন ফিলিপ লুই স্কলারি। জার্মানি চ্যাম্পিয়ন হওয়ার কয়েকঘণ্টার মধ্যে ব্রাজিল ফুটবল কনফেডারেশনের (সিবিএফ) সোমবার তাকে এ অব্যাহতি দেয়।

ঢাকা: ব্রাজিল দলের কোচ হিসেবে অব্যাহতি পেয়েছেন ফিলিপ লুই স্কলারি। জার্মানি চ্যাম্পিয়ন হওয়ার কয়েকঘণ্টার মধ্যে ব্রাজিল ফুটবল কনফেডারেশনের (সিবিএফ) সোমবার তাকে এ অব্যাহতি দেয়।

ধারণার অতীত হতাশার মধ্যে স্বাগতিক দলের বিশ্বকাপ মিশন শেষ হওয়ার পরই এ সিদ্ধান্ত নিলো সিবিএফ।

উল্লেখ্য, ব্রাসিলিয়ায় শনিবার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে হল্যান্ডের কাছে ৩-০ গোলে হারে ব্রাজিল। এর আগে বেলো হরিজন্তেতে সেমিফাইনালে জার্মানির কাছে ৭-১ গোলে পরাজিত হয় স্কলারির দল ব্রাজিল। আর হতাশাজনক বিশ্বকাপ মিশনের জন্যই স্কলারির ব্যাপক সমালোচনা হয়। দাবি ওঠে তাকে সরিয়ে দেওয়ারও।

তবে এ বিষয়ে স্কলারির ভাষ্য, ‘আমরা ভালো অবস্থায় টুর্নামেন্ট শেষ করতে পারিনি, চতুর্থ হয়েছি এবং অবশ্যই আমরা খেলোয়াড়দের প্রশংসা করব। হল্যান্ডের বিপক্ষে ম্যাচটি ছিল প্রমাণের জন্য আমাদের শেষ সুযোগ কিন্তু শুরুতেই আমরা গোল হজম করেছি এবং তারা এ সুযোগটি নিয়েছে।’

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-07-14 01:14:00