bangla news

সেমিফাইনাল খেলবেন আগুয়েরো

3248 |
আপডেট: ২০১৪-০৭-০৭ ১২:৩৮:০০ এএম

বিশ্বকাপে গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে আর্জেন্টাইন তারকা স্ট্রাইকার সার্জিও আগুয়েরো আঘাত পেয়ে মাঠ ছাড়ায় টুর্নামেন্টে তার ফেরা নিয়ে শঙ্কা ছিল। তবে লাতিন আমেরিকান দলটির চিকিৎসকরা জানিয়েছেন, বিশ্বকাপের সেমিফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে খেলছেন আগুয়েরো।

ঢাকা: বিশ্বকাপে গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে আর্জেন্টাইন তারকা স্ট্রাইকার সার্জিও আগুয়েরো আঘাত পেয়ে মাঠ ছাড়ায় টুর্নামেন্টে তার ফেরা নিয়ে শঙ্কা ছিল। তবে লাতিন আমেরিকান দলটির চিকিৎসকরা জানিয়েছেন, বিশ্বকাপের সেমিফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে খেলছেন আগুয়েরো। কোয়ার্টার ফাইনালে অ্যাঞ্জেল ডি মারিয়াকে হারানো আর্জেন্টাইনদের জন্য এটা সুখবরই বটে।

আর্জেন্টিনার চিকিৎসকরা জানান, ডি মারিয়া অবশ্যই সেমিফাইনাল খেলতে পারছেন না। তবে ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ হয়ে মাঠে নামতে পারবেন আগুয়েরো।

শনিবার রাতে বেলজিয়ামের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে দলের জয়সূচক গোল উদযাপনের পর ৩৩ মিনিটের মাথায় আহত হয়ে মাঠ ছাড়েন ২৬ বছর বয়সী রিয়াল মাদ্রিদ উইঙ্গার ডি মারিয়া।

ডি মারিয়া সেমিফাইনাল মিস করলেও আগুয়েরো এ ম্যাচেই ফিরছেন জানিয়ে দলের চিকিৎসক দানিয়েল মার্টিনেজ জানান, লুই ফন গালের শিষ্যদের বিরুদ্ধে বুধবারের ম্যাচের আগেই ম্যানচেস্টার সিটির তারকা পুরোপুরি সুস্থ হয়ে যাবেন।

মার্টিনেজ জানান, আগুয়েরো তিন দফা প্রশিক্ষণ শেষ করেছেন এবং আমরা আশা করি, তিনি তার এই সুস্থতা লাভ ধরে রাখবেন। তিনি এখন খেলার জন্য প্রস্তুত।

বুধবার রাতে সাও পাওলোর অ্যারেনা ডে সাও পাওলো স্টেডিয়ামে সেমিফাইনালে মুখোমুখি হবে লাতিন আমেরিকান আর্জেন্টিনা ও ইউরোপীয় নেদারল্যান্ডস।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-07-07 00:38:00