ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সব চাপ ব্রাজিলের

ওয়ার্ল্ডকাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, জুলাই ৬, ২০১৪
সব চাপ ব্রাজিলের

ঢাকা: আগামী ৮ জুলাই সেমিফাইনালে মুখোমুখি হবে ফুটবলের দুই পরাশক্তি ব্রাজিল ও জার্মানি। এখনও মাঠের লড়াই শুরু হয়নি, কিন্তু তার আগেই শুরু হয়ে গেছে কথার লড়াই!

সেমিফাইনাল নিয়ে জার্মান ফরোয়ার্ড লুকাস পেডলস্কি বললেন, সেমিফাইনালে সব চাপ ব্রাজিলের।

স্বাগতিক বলেই তারা চাপে থাকবে।

দ্য টেলিগ্রাফের বরাতে আর্সেনাল তারকার বক্তব্য, আমরা একটি ভাল দৌড়ে আছি এবং এটা গুরুত্বপূর্ণ নয় আপনি কিভাবে খেলছেন। একইভাবে গোলের আগে আপনার কত কারিকুরি আছে সেটাও ব্যাপার না, সবচে গুরুত্বপূর্ণ হলো জয় নিয়ে মাঠ ছাড়া।  

কিন্তু যখন আপনি বিশ্বকাপে খেলবেন, আপনার অবশ্যই সাতটি ম্যাচে মনোযোগ দিতে হবে এবং একটিতেও হারা চলবে না। আমাদের এখনও দুটো ম্যাচ বাকি এবং যখন আপনি এগুলো জিতবেন, আপনি চ্যাম্পিয়ন, যোগ করেন পোডলস্কি।

কোয়ার্টার ফাইনালে ফরাসিদের হারিয়ে সেমিফাইনালে ওঠে জার্মানি। অন্যদিকে ব্রাজিল হারায় কলম্বিয়াকে। সেমিফাইনালের লড়াইয়ে দলের প্রধান দুই সেনানী নেইমার ও সিলভাকে পাশে না পেলেও স্বাগতিক হিসেবে ব্রাজিল সমর্থকদের পাশে পাচ্ছে।

জার্মান ফরোয়ার্ডও সে কথা মনে করিয়ে দিলেন, আমরা যদি স্টেডিয়ামে ৭০০০০-৮০০০০ ব্রাজিল ভক্তদের বিপক্ষে খেলি, ঠিক আছে, সেটা ব্যাপার না! বড় ম্যাচগুলো আমরা সবাই বাড়ি থেকে দূরে গিয়ে খেলি।

শেষ তিন টুর্নামেন্টে বিশ্বকাপের খুব কাছ থেকে বিদায় নেয় জার্মানরা। এবার তাদের ভাগ্যে কী লিখে রেখেছেন ফুটবল দেবতা সেটাই এখন দেখার।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, জুলাই ৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।