ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আমিরাতে আর্জেন্টিনা ভক্তদের উল্লাস

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, দুবাই করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩১ ঘণ্টা, জুলাই ২, ২০১৪
আমিরাতে আর্জেন্টিনা ভক্তদের উল্লাস

দুবাই: বিশ্বকাপ ঝড় লেগেছে সংযুক্ত আরব আমিরাতের প্রবাসীদের মাঝে। সারা বিশ্বে ব্রাজিল, আর্জেন্টিনা, জার্মানি ও ফ্রান্স নিয়ে মাতোয়ারা সবাই।

 

মঙ্গলবার সংযুক্ত আরব আমিরাতে রাত ভর ভক্তদের আনাগোনা ছিল ক্লাব, রেষ্টুরেন্টে বড় পর্দাগুলোর দিকে। তবে সমর্থকদের হতাশ করনি আর্জেন্টিনা । কিন্তু সব চাপ যেন নিমিষেই উধাও। প্রতিপক্ষকে দুমড়ে-মুচড়ে অতিরিক্ত সময়ের ১১৮ মিনিটে মেসির কাছ থেকে বল পেয়ে গোল করেন ডি মারিয়া  তুলে নেন কাঙ্খিত জয়। তখনই উল্লাসে মেতে ওঠে আমিরাতে আর্জেন্টিনার সমর্থকেরা।

আরব আমিরাতের শারজাহ'র হুদাবিয়া রেস্টুরেন্টের হল রুমে আর্জেন্টিনা ভক্তদের বাড়ে উত্তেজনা। পিছিয়ে ছিলো না আর্জেন্টিনার মহিলা ভক্তরা। আকাশি-সাদা জার্সি গায়ে শিশুরাও উপস্থিত হয়েছিল পরিবারের সদস্যদের সঙ্গে।

আর্জেন্টিনার ভক্ত আলী আহসান বাংলানিউজকে জানান,  সীমানার কাঁটাতার মুছে দিলেন আর্জেন্টিনা । মেসির পায়ের ছন্দে বল পেয়ে গোল করেন ডি মারিয়া সোনালি মূর্ছনায় মুছে গেল সব দূরত্ব। মেসির খেলা দেখে যে কেউ ভক্ত হবে আর্জেন্টিনার। ছোটবেলা থেকেই আর্জেন্টিনাকে সাপোর্ট করে আসছি এখনও তার ভিন্নতা নয়।

সেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্যোসাল ক্লাব দুবাইয়ের সভাপতি নওশের আলী, সাধারণ সম্পাদক এ.টি.এম জাহেদ, ফ্যান ক্লাবের সাধারণ সম্পাদক ইমাম হোসেন জাহিদ, ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলম, মাহাবুবুল আলম, শহীদুল আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৮২৯ ঘণ্টা, জুলাই, ০২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।