ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

গোল্ডেন বুট নয় বিশ্বকাপ চান নেইমার

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, জুলাই ১, ২০১৪
গোল্ডেন বুট নয় বিশ্বকাপ চান নেইমার

ঢাকা: শুধু বিশ্বকাপ ট্রফিটা জিততে চান ব্রাজিলের প্রাণভোমরা নেইমার। শীর্ষ গোলদাতা হিসেবে গোল্ডেন বুট জয়ের পরোয়া করেন না তিনি।


manual_1manual_1
গণমাধ্যমকে সেলেকাও তার‍কা বলেছেন, গোল্টেন বুট জেতা নিয়ে তিনি উদ্বিগ্ন নন। তিনি শুধু বিশ্বকাপ জেতার ব্যাপারে আগ্রহী। এমনকি ব্যক্তিগত অর্জন নিয়ে কথা বলতেও তিনি আগ্রহী নন।

তিনি বলেন, আমি সেরা খেলোয়াড় হতে চাইনা। আমি গোন্ডেন বুট জিততে চাইনা। আমি শুধু বিশ্বকাপ জয়ীর তকমা চাই।

তিনি আরো বলেন, এটা তাই, আমি সর্বক্ষণ যার স্বপ্ন দেখি। তবে এটা কিভ‍াবে হবে জানিনা। আমি শুধু ফুটবল খেলে যেতে চাই এবং আমার সতীর্থদের ও দলকে সাহায্য করতে চাই। আমার আশা বিশ্বকাপ ট্রফি জয়ের মধ্য দিয়ে এই স্বপ্নের শেষ হবে।

বার্সেলোনার এই তারকা বলেন, যখন তুমি স্বপ্নের ঘোরে থাক, তখন কোনো চাপ থাকেনা। আমি তাই করছি শিশুকাল থেকে আমি যা চেয়ে এসেছি। এখন আমার স্বপ্ন সত্যি হতে চলছে।

ইতোমধ্যে ৪ ম্যাচ ৪ গোল করে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় কলম্বিয়ান তারকা জেমস রদ্রিগেজের পরেই রয়েছেন পেলের এই উত্তরসুরী। সেই সঙ্গে দলকে কোয়ার্টার ফাইনালে নিয়ে এসেছেন নেইমার-সিলভারা।
 
বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, জুলাই ০১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।