ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ব্রাজিলকে ভয় পাচ্ছে না কলম্বিয়া

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫২ ঘণ্টা, জুন ৩০, ২০১৪
ব্রাজিলকে ভয় পাচ্ছে না কলম্বিয়া ছবি: সংগৃহীত

বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে শুক্রবার (৪ জুলাই) মুখোমুখি হচ্ছে স্বাগতিক ব্রাজিল ও কলম্বিয়া। আর এ নিয়ে শুরু হয়েছে দু’পক্ষের কোচসহ খেলোয়াড়দের কথা ছোঁড়াছুড়ি।



তবে কেউ কাউকে ছাড় দিবে না- এ ব্যাপারে উভয় দলের দায়িত্বশীলদের গণমাধ্যমে দেওয়া সাক্ষাতকার থেকে নিশ্চিত হওয়া গেছে।

তবে কলম্বিয়ার সাম্প্রতিক ফর্ম স্বাগতিকদের কিছুটা চিন্তার কারণ হলেও মোটেও ভীত নন শিরোপার দাবিদার ব্রাজিল।

অন্যদিকে, কলম্বিয়ার স্টাইকার জেকসন মার্টিনজ জোর দিয়েই বললেন- ফিফা বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে স্বাগতিক ব্রাজিলের মুখোমুখি হয়ে আমরা ভীত নই। তাদেরকে সহজে হাল ছেড়ে দেবো না।

কলম্বিয়ার অ্যাটাকিং মিডফিল্ডার জেমস রদ্রিগেজকে ধন্যবাদ জানিয়ে দলের কোচ হোসে পেকারম্যান বলেন, শনিবারের ম্যাচে উরুগুয়েকে ২-০তে হারিয়ে শেষ আটে ব্রাজিলের মুখোমুখি হওয়াটা নিশ্চিত করেছে রদ্রিগেজ।

এ বিশ্বকাপে ব্রাজিলকে স্বাগতিক দল হিসেবে শিরোপার দাবিদার মনে করা হয়। পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিলের কাছে চিলির পরাজয়ের হাত থেকে বাঁচার জন্য ফিলিপ স্কলারির শিষ্যদের টাইব্রেকার পর্যন্ত যেতে হয়েছে।

কলম্বিয়ার স্ট্রাইকার মার্টিনজ শুক্রবারের ম্যাচ নিয়ে মোটেও ভীত নন। তিনি বলেন, ব্রাজিলের বিপক্ষে খেলা বিশ্বকাপের একটা বড় সুযোগ। এটা আমাদের জন্য বড় চ্যালেঞ্জ। বিশ্বকাপে আমার আমাদের কাজটা যত ভালভাবে পারি করার চেষ্টা করবো।

মার্টিনজ জোর গলায় বলেন-আমরা ব্রাজিলের ভীত নই, তবে তাদের তারকা খেলোয়াড়দের বিষয়ে আমারা সচেতন।

বাংলাদেশ সময়: ২২৪৭ ঘণ্টা, জুন ৩০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।