bangla news

বিশ্বমঞ্চ থেকে অনিশ্চিত ডি জং

641 |
আপডেট: ২০১৪-০৬-৩০ ৫:৪৫:০০ এএম
নাইজেল ডি জং

নাইজেল ডি জং

কুঁচকিতে টান পরায় বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে মাঠে নামতে পারবেন না নেদারল্যান্ডসের নাইজেল ডি জং। এমনকি বিশ্বমঞ্চ থেকে ছিঁটকেও পরতে পারেন তিনি, ডাচ কোচ লুইস ভ্যান গাল তার শিষ্য সম্পর্কে এমনটিই জানিয়েছেন।

ঢাকা: কুঁচকিতে টান পরায় বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে মাঠে নামতে পারবেন না নেদারল্যান্ডসের নাইজেল ডি জং। এমনকি বিশ্বমঞ্চ থেকে ছিঁটকেও পরতে পারেন তিনি, ডাচ কোচ লুইস ভ্যান গাল তার শিষ্য সম্পর্কে এমনটিই জানিয়েছেন।

দ্বিতীয় রাউন্ডের ম্যাচে নেদারল্যান্ডস মেক্সিকোকে ২-১ গোলে পরাজিত করে। এ ম্যাচে মাঠে নেমে কুঁচকিতে টান পরায় ডি জংকে তুলে নেয়া হয়।

গ্রুপ পর্বে ডাচ মিডফিল্ডার ডি জং দলকে তার সেরা পারফর্ম দিয়েছে। ভ্যান গাল মনে করছেন, কোস্টারিকার বিপক্ষে কোয়ার্টার ফাইনালে ডি জংয়ের খেলা অনিশ্চিত হয়ে পরেছে। সেমিফাইনালে ডাচরা যেতে পারলে এই মিডফিল্ডার আবারো মাঠে নামতে পারবেন বলে জানান কোচ। তবে সেক্ষেত্রে ভাগ্যকে ডি জংয়ের পাশে থাকতে হবে।

ভ্যান গাল ম্যাচ শেষে আরো জানান, ‘ডি জংয়ের আঘাত ছোট হলেও গুরুতর। তাই আপাতত তাকে না খেলানোর সিদ্ধান্ত নিয়েছি। আমি জানিনা সে কবে সেরে উঠবে। সে আমার দলের অপরিহার্য খেলোয়াড়। তাই তাকে দলে না পাওয়া আমার জন্য কষ্টের হবে।’

২৯ বছর বয়সী ডি জং ডাচদের হয়ে ৭৫টি ম্যাচ খেলেছেন। সাবেক ক্লাব ম্যান সিটিতে খেলেছেন ১০৪টি ম্যাচ আর বর্তমান ক্লাব এসি মিলানের হয়ে খেলেছেন ৪৫টি ম্যাচ।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, ৩০ জুন ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-06-30 05:45:00