ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

লিও ভিন্ন প্রকৃতির খেলোয়াড়

2596 |
আপডেট: ২০১৪-০৬-২৮ ৭:৫৫:০০ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আর্জেন্টিনার গোলরক্ষক সার্জিও রোমেরো হতবাক হয়ে গেছেন লিওনেল মেসির ফুটবল দক্ষতা ও মেধা দেখে। তিন ম্যাচে চার গোল করা মেসির ওপর ভর করে আর্জেন্টিনা বিশ্বকাপ জিতবে বলেও বিশ্বাস তার।

ঢাকা: আর্জেন্টিনার গোলরক্ষক সার্জিও রোমেরো হতবাক হয়ে গেছেন লিওনেল মেসির ফুটবল দক্ষতা ও মেধা দেখে। তিন ম্যাচে চার গোল করা মেসির ওপর ভর করে আর্জেন্টিনা বিশ্বকাপ জিতবে বলেও বিশ্বাস তার।

২৭ বছর বয়সী আর্জেন্টাইন গোলরক্ষক রোমেরো বলেন, ‘আমি শেষবারের মতো বলছি, লিও তার সেরা মুহূর্ত দিতে ব্রাজিলে এসেছে। সে সব সময় ভিন্ন কিছু করে। আমরা তার মতো ফুটবলারকে দলে পেয়ে গর্বিত। তার মুগ্ধতা এক বাক্যে বলে শেষ করা যাবেনা।’

আর্জেন্টিনার জাল অর্ধশতবার রক্ষার দায়িত্বে থাকা রোমেরো আরো বলেন, ‘এ স্তরে আসতে পেরে সে আমাদের অনেক সাহায্য করেছে। সে তার খেলা দিয়ে আমাদের সুখী রাখতে এগিয়ে এসেছে। সত্যিই সে একজন বড় মাপের তারকা। লিও ভিন্ন প্রকৃতির একজন খেলোয়াড়। তার খেলা আমরা উপভোগ করছি।’

নক আউট পর্বের খেলায় ১ জুলাই সাও পাওলোতে মেসির নেতৃত্বে সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টাইনরা।

বাংলাদেশ সময়: ০৫৪৫ ঘণ্টা, জুন ২৯, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-06-28 19:55:00