ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

ইংলিশ সমর্থক ও সুয়ারেজের কামড় কাণ্ড

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৬ ঘণ্টা, জুন ২৯, ২০১৪
ইংলিশ সমর্থক ও সুয়ারেজের কামড় কাণ্ড ছবি: সংগৃহীত

ঢাকা: ব্রাজিল বিশ্বকাপে এক ইংলিশ সমর্থকের কান কামড়ে দেওয়ার অভিযোগ উঠেছে আরেক ইংলিশ সমর্থকের ওপর। পুলিশ এ ঘটনার তদন্তে নেমেছে।



ঘটনাটি ঘটেছে ১৯ জুনের সাও পাওলোতে ইংল্যান্ড বনাম উরুগুয়ের মধ্যকার চলাকালীন ম্যাচে। পুলিশ এ ঘটনার সত্যতা স্বীকার করেছে। আহত ইংলিশ সমর্থক তার বাম কানে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় তার অভিযোগপত্র দাখিল করেছেন বলে জানা যায়।

পুলিশ প্রধান রাচিল বারবার বলেন, ‘ঘটনার একদিন পর অভিযোগকারী স্থানীয় এক পুলিশ কেন্দ্রে একটি সাধারণ ডাইরি দাখিল করেন। আমরা তদন্তের জন্য তার সাহায্য কামনা করছি। পুলিশ এ ঘটনার তদন্তে নেমেছে। ’

অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ ২৪ জুন ইংল্যান্ড-কোস্টারিকার ম্যাচে বেলো হরিজোন্তে মাঠে উপস্থিত হয়েছিল। তাদের ধারণা ছিল কামড় দেয়া সেই ইংলিশ সমর্থক সেখানে উপস্থিত থাকবেন। কিন্তু তাকে সে ম্যাচে মাঠে পাওয়া যায়নি।

ইতালির খেলোয়াড় গিওরগিও চিয়েল্লিনির কাঁধে কামড় দিয়ে নয় ম্যাচ নিষিদ্ধ হয়েছেন উরুগুয়ের সুয়ারেজ। চার মাস সব ধরনের খেলা থেকে বিরত থাকতে হবে তাকে। আর ইংলিশ সমর্থকের কান কামড়ে দিয়ে পালিয়ে যাওয়া সমর্থকের কি দশা হয়, তাই এখন দেখার বিষয়।

বাংলাদেশ সময়: ০৫১০ ঘণ্টা, জুন ২৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।