ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ডাচ দল রোবেন নির্ভর নয়

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, জুন ২৮, ২০১৪
ডাচ দল রোবেন নির্ভর নয় আরিয়েন রোবেন

ঢাকা: নেদারল্যান্ডসের তারকা ফুটবলার আরিয়েন রোবেন মনে করেন ডাচদের জন্য তিনিই একমাত্র খেলোয়াড় নন, যিনি দ্বিতীয় রাউন্ডে লুইস ভ্যান গালের দলকে একাই এগিয়ে নিয়ে যেতে পারবেন। রোববার দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মেক্সিকোর বিপক্ষে মাঠে নামবে গতবারের রানার্স আপরা।



বিশ্বকাপের এবারের আসরে ডাচদের প্রান ভোমরা বলা যায় ৩০ বছর বয়সী রোবেনকে। ইতোমধ্যেই তিনি তিনটি গোল করেছেন। দলকে শেষ ষোলোয় নিয়ে আসতে তার অসাধারণ ফর্মকে যেমন গুরুত্ব দেয়া হয়েছে, তেমনি ডাচরা কোয়ার্টার ফাইনালে যেতেও তার এই ফর্মকে ধরে রাখতে বলছে।



তবে বায়ার্ন মিউনিখের এই তারকা বলেছেন, ‘আমি মনে করিনা দল শুধুমাত্র আমার উপর নির্ভরশীল। হ্যাঁ, প্রতিপক্ষ আগের চেয়ে আমাকে কম সুযোগ দিবে। মেক্সিকো যদি আমাকে নিয়ে মনোযোগী থাকে তবে সেটি আমাদের দলের জন্য ভালো। কারণ তখন অন্য খেলোয়াড়রা নিজেদের সুযোগকে কাজে লাগাতে পারবে। ’

রিয়াল মাদ্র্রিদ ও চেলসির সাবেক এই উইঙ্গার দেশের জার্সি গায়ে ৭৭ ম্যাচে গোল করেছেন ২৬টি। তবে তিনি মনে করেন ডাচ দলে তার থেকেও ভয়ঙ্কর কিছু খেলোয়াড় রয়েছে। তবে এটাও মনে করিয়ে দিয়েছেন পূর্বের থেকে তিনি এখন আরো বেশি গতি পেয়েছেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ২৮ জুন ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।