ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নেইমারও মেসির পর্যায়ে পৌঁছাবে

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, জুন ২৮, ২০১৪
নেইমারও মেসির পর্যায়ে পৌঁছাবে

ঢাকা: বিশ্বকাপে ক্রমেই উজ্জ্বল হয়ে ওঠা ২২ বছর বয়সী নেইমারও তার বার্সেলোনা সতীর্থ লিওনেল মেসির স্তরে পৌঁছাবে বলে মন্তব্য করেছেন ব্রাজিলের অধিনায়ক থিয়‍াগো সিলভা।

শনিবার বাংলাদেশ সময় রাত ১০টায় বেলো হরিজন্তের স্তাদিও মিনেইরাও স্টেডিয়ামে চিলির বিপক্ষে ম্যাচ দিয়েই শুরু হচ্ছে বিশ্বকাপের নকআউট পর্ব।

এখানে নেইমারের কাঁধে ভর করেই কোয়ার্টার ফাইনালে যেতে চায় স্বাগতিকরা।  

থিয়েগো সিলভা বলেন, মেসির মতো সান্তসের সাবেক এই স্ট্রাইকারও ইতোমধ্যে চারটি গোল করে প্রতিযোগিতায় এগিয়ে আছেন। আর ব্রাজিল ও আর্জেন্টিনা অধিনায়ক সঠিক পথেই আছেন।  

‘মেসি বিশ্বের একজন সেরা স্ট্রাইকার, খুব ভালো খেলোয়াড়দের মধ্যে অন্যতম’ উল্লেখ করে চিলির বিরুদ্ধে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে জার্মান ডিফেন্ডার প্যারিস সেন্ট বলেন, কিন্তু নেইমারও উদীয়মান একজন তরুণ প্রতিভা। তিনি শিগগিরই বিশ্বের একজন সেরা তারকা হিসেবে বিবেচিত হবেন।
 
মেসি সর্বশ্রেষ্ঠ খেলোয়ার। কিন্তু আমি নিশ্চিত নেইমারও সেই স্তরে পৌঁছে যাবে। কারণ কৌশলগতভাবে তারও সব দক্ষতা আছে।

একই প্রশ্ন করা হলে ব্রাজিল কোচ লুইস ফেলিপ স্কলারিও একমত হন। তিনি বলেন, নেইমারকে তার বার্সেলোনা সতীর্থের সমাবস্থায় বিবেচনা করা হচ্ছে। সেক্ষেত্রে বলা যায় তিনি সঠিক পথেই আছেন।

বাংলাদেশ সময় : ১২৪৫ ঘণ্টা, জুন ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।