ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রেফারি আতঙ্কে সানচেজ!

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, জুন ২৭, ২০১৪
রেফারি আতঙ্কে সানচেজ! আলেক্সিজ সানচেজ

ঢাকা: ২৮ জুন শনিবার থেকে শুরু হচ্ছে সেরা আটে ওঠার নকআউট পর্বের লড়াই। সেরা ষোলোর প্রথম লড়াইয়ে স্বাগতিক ব্রাজিলের মুখোমুখি হচ্ছে লাতিন আমেরিকারই আরেক উদীয়মান ফুটবল পরাশক্তি চিলি।



ওই ম্যাচে নেইমার-অস্কার-ফ্রেডদের মুখোমুখি হতে চিলিয়ানরা অনুশীলনে ঘাম ঝরাচ্ছেন। নেইমার-অস্কারদের হারিয়ে নকআউটের শেষ হাসি হাসা অসম্ভব না হলেও ম্যাচটি নিয়ে ভিন্ন আশঙ্কা প্রকাশ করলেন চিলিয়ান তারকা স্ট্রাইকার আলেক্সিজ সানচেজ। বার্সেলোনার এই তারকা ফুটবলার জানান, ওই ম্যাচে রেফারির দায়িত্ব পালন নিয়ে তিনি আতঙ্কে ভুগছেন।

১২ জুন বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে ব্রাজিল-ক্রোয়েশিয়া ম্যাচে বিতর্কিত পেনাল্টির প্রসঙ্গ তুলে ধরে সানচেজ বলেন, শনিবারের ম্যাচে চিলির সঠিক সিদ্ধান্ত পাওয়া নিয়ে আমার শঙ্কা রয়েছে। রেফারি নিয়ে আমার যত দুঃশ্চিন্তা। তবে শেষ পর্যন্ত দেখা যাক কী হয়।

নকআউটের প্রথম ম্যাচে মাঠে মূল রেফারির দায়িত্ব পড়েছে ইংলিশ রেফারি হোয়ার্ড ওয়েবের ওপর।

ক্লাব সর্তীথদের বিপক্ষে খেলতে নামার বিষয়টি তাকে বেশ উদ্বেলিত করছে জানিয়ে সানচেজ বলেন, ব্রাজিল এবং নেইমারদের বিপক্ষে আমরা খেলতে নামবো, বিষয়টি খুবই আনন্দের। সর্তীথ নেইমার, আলভেজদের বিপক্ষে ম্যাচটি আমি উপভোগ করবো।

বেলো হরিজন্তের স্টেডিয়ামে কোয়ার্টার ফাইনালে ওঠার ম্যাচটি শুরু হবে শনিবার বাংলাদেশ সময় রাত ১০টায়।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জুন ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।