ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতি বিশ্বকাপের খেলায়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১১
প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতি বিশ্বকাপের খেলায়

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাষ্ট্রপতি জিল্লুর রহমান বাংলাদেশ ও ভারতের মধ্যকার বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচের খেলা দেখেছেন মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উপস্থিত থেকে।

শনিবার দিবারাত্রির ওই ম্যাচ শুরু হয় দুপুর আড়াইটা থেকে।

প্রেসিডেন্ট বক্সে বসে খেলা উপভোগ করেন সরকার প্রধান ও রাষ্ট্র প্রধান। প্রায় আড়াই ঘণ্টা সময় ভারতের ব্যাটিং দেখার পর উনারা চলে যান।

খেলা শুরুর আগে স্টেডিয়ামে উপস্থিত হন প্রধানমন্ত্রী। এরপর আসেন রাষ্ট্রপতি। ইনিংসের প্রথম বল থেকে ৩৪ ওভার পর্যন্ত খেলা দেখেন তারা।

বাংলাদেশের ক্রিকেটারদের উজ্জীবিত করার লক্ষ্যে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি স্বশরীরে মাঠে উপস্থিত ছিলেন। কিন্তু টস জিতে অধিনায়ক সাকিব আল হাসান বোলিং নিলে ভারতের আক্রমণাত্মক ব্যাটিং দেখতে হয় রাষ্ট্রপতি এবং সরকার প্রধানকে।

বিশ্বকাপ শুরুর আগে জাতীয় দলের ক্রিকেটাররা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন বুধবার রাতে। বিশ্বকাপে সাকিব বাহিনীর জন্য তখন শুভ কামনা করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার দশম বিশ্বকাপের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে উপস্থিত থেকে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান উপভোগও করেন।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।