ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

ফতুল্লাহ স্টেডিয়াম দর্শকে পূর্ণ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১১

ফতুল্লাহ: বাংলাদেশে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচগুলোর মধ্য ফতুল্লাহ খান সাহেব ওসমান আলী স্টডিয়ামে ইংল্যান্ড ও পাকিস্তানের ম্যাচটি ছিলো দর্শক আগ্রহের অন্যতম। দুপুর থেকেই দর্শকরা ভিড় করেন।

বিকেলের মধ্যে গ্যালারির অধিকাংশ আসন পূর্ণ হয়ে যায়।

শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় খেলা উপভোগে দর্শক আগ্রহ বেশি ছিলো। যদিও কড়া নিরাপত্তা ব্যবস্থার কারণে স্টেডিয়ামে প্রবেশ করতে দর্শকদের ভোগান্তির অন্ত ছিলো না। ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে গ্যালরিতে প্রবেশ করতে হয় দর্শকদের। ১৭ হাজারের বেশি দর্শক ধারণক্ষমতা সম্পন্ন স্টেডিয়ামে বেশিরভাগ মানুষ ছিলেন নারায়ণগঞ্জ জেলার।

এদিকে পাকিস্তান ও ইংল্যান্ড ম্যাচ ঘিরে নেওয়া নিরাপত্তা ব্যবস্থা ছিলো চোখে পড়ার মতো। সকাল থেকেই কয়েকশ র‌্যাব সদস্য পুরো স্টেডিয়ামে চিরুণী তল্লাশী চালান। আশেপাশের উঁচু ভবনগুলোতেও অবস্থান নেন নিরাাপত্তা বাহিনীর সদস্যরা।

ফতুল্লায় কানাডা ও ইংল্যান্ডের ম্যাচে দর্শক সমাগম তেমন ছিলো না। দুই অসম শক্তির লড়াইটি তেমন জমবে না ধারণা ছিলো ক্রিকেটমোদীদের। যদিও ম্যাচটি শেষ মুর্হুতে দারুণ জমে উঠেছিলো।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘন্টা, ১৮ ফেব্রুয়ারি ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।