ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

স্টেডিয়ামের বাইরেও উদ্বোধনীর ছোঁয়া

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১১

ঢাকা: বিশ্বকাপ ক্রিকেটের উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে রাজধানীর প্রতিটি পথ এসে মিশেছিলো বঙ্গবন্ধু স্টেডিয়ামের প্রবেশ পথগুলোতে। দেশের ক্রিকেট ইতিহাসের মাহেন্দ্রক্ষণের সাক্ষী হতে চাইছিলো দেশের ক্রিকেটপ্রেমী অগণিত মানুষ।

২৫ হাজার দর্শকের আসন ক্ষমতাসম্পন্ন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের পক্ষে এত দর্শকের স্থান সংকুলান সম্ভব ছিলো না। উদ্বোধনী অনুষ্ঠানের টিকেট না পাওয়া লাখ লাখ ক্রীড়া অনুরাগী স্টেডিয়ামের বাইরে বাদ্য, বাঁশি ও আনন্দ-উৎসবের মধ্যদিয়ে উদ্বোধনী অনুষ্ঠানের সময় পার করে।

দুপুর থেকে লম্বা লাইনে দাঁড়িয়ে স্টেডিয়ামে প্রবেশ করতে শুরু করেন দর্শকরা। নির্ধারিত সময়ে উপস্থিত হতে না পারায় টিকিট থাকতেও অনেকে স্টেডিয়ামের ভেতরে প্রবেশের সুযোগ পাননি। তবুও বিরক্তি নেই।

স্টেডিয়ামের বাইরে কড়া নিরাপত্তার ভেতরেও মানুষ স্বত:স্ফূর্ত নেচে গেয়ে, চিৎকার করে উদযাপন করতে থাকেন অনুষ্ঠান। মনোমুগ্ধকর আশতবাজি প্রদর্শনী ও শিল্লীদের গান এবং ভেতরের দর্শকদের উল্লাস ধ্বনির সঙ্গে তাল মিলিয়েছেন বাইরে থাকা দর্শকরাও।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘন্টা, ১৭ ফেব্রুয়ারি ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।