ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

সমস্যার সমাধানে স্ত্রী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১১
সমস্যার সমাধানে স্ত্রী

করাচি: ১৯৯৯ সালে অস্ট্রেলিয়ার সঙ্গে বিশ্বকাপ ফাইনাল খেলার আগে সমস্যায় পড়েছিলেন পাকিস্তানের সাকলাইন মোস্তাক। স্ত্রী সানার সহায়তায় সমস্যা সমাধানের সে কথা সাবেক এই স্পিনার জানিয়েছেন বার্তা সংস্থা এএফপিকে।

“বিশ্বকাপের আগে দুই ধরণের জটিলতার মুখোমুখি হয়েছিলাম আমরা। একদিকে টিম ম্যানেজম্যান্টের কড়া নির্দেশ স্ত্রীর সঙ্গে যোগাযোগ নয়। অন্যদিকে জনগণের অভিযোগ আমরা নাকি নারীদের সঙ্গে বাইরে যাই। দ্বৈত সমস্যার সমাধানে আমি আমার স্ত্রীর সাহায্য নিয়েছিলাম”-বলছিলেন মোস্তাক।

বলেন,“হোটেল রুমে সানা আমার সঙ্গে ছিলো। তবে বিপদে পড়ে যাই, যখন ম্যানেজম্যান্ট তল্লাশি চালানোর সিদ্ধান্ত নেয়। খেলোয়াড়রা রুমে নাকি বাইরে। সেসময় সানাকে রুমের ক্লাববোর্ডে লুকিয়ে রাখি। এছাড়া সামনে পথ খোলা ছিলো না। ধরা পড়লে শাস্তি পেতে হতো। ”

দোষের কথা স্বীকার করে “এটা সত্যি, সানাকে হোটেলে রেখে আইনের লঙ্ঘন করেছি। তবে একদল নারীর অভিযোগ ছিলো। তারা আমাকে অন্য মেয়ের সঙ্গে দেখেছে। সানার জন্যই এধরণের মিথ্যা অভিযোগ থেকে রেহায় পেয়েছি। ”

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।