ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সমর্থকদের শতভাগ পাশে চান নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, জুন ১২, ২০১৪
সমর্থকদের শতভাগ পাশে চান নেইমার ছবি: সংগৃহীত

ঢাকা: আর কয়েক ঘন্টা পর গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নামবে স্বাগতিক ব্রাজিল। প্রথম ম্যাচে মাঠে নামার আগে দলের প্রান ভোমরা নেইমার দেশের সমর্থকদের আবারো পাশে থাকতে বললেন।



ষষ্ঠবারের মতো বিশ্বশিরোপা জিততে মরিয়া ব্রাজিল। বিশেষ করে ঘরের মাটিতে। স্বাগতিক হিসেবে দেশের মানুষকে শিরোপা উপহার দিতে চান নেইমার, আলভেজরা। তবে প্রস্তুতি ম্যাচে অপেক্ষাকৃত দুর্বল দল সার্বিয়ার বিপক্ষে বড় ব্যবধানে জিততে না পারায় কিছু কিছু ব্রাজিলিয়ান নেইমারদের উপর অসন্তুষ্ট।

আর এটা জেনেই নেইমার আবারো দেশের সমর্থকদের পাশে থাকতে বললেন। ‘প্রথম ম্যাচ থেকেই যদি সমর্থকরা শতভাগ দলের পাশে থাকে, তবে ব্রাজিলকে হারানো যে কোনো দলের জন্য কষ্টকর হবে’ কোচ লুই ফেলিপ স্কলারির পাশে বসে সংবাদমাধ্যমে বলেন নেইমার।

দেশের জার্সি গায়ে ৪৯ ম্যাচে ৩১ গোল করা নেইমার আরো বলেন, ‘আমি সেরা খেলোয়াড় হতে চাইনা। আমি শীর্ষ গোলদাতা হতে চাইনা। যা হবার তাই হবে। তবে আমি যেটি বেশি চাই, তা হলো আমাদের দলকে বিশ্বচ্যাম্পিয়ন দেখতে। ’

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘন্টা, ১২ জুন ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।