ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ফাইনালে ব্রাজিলকে চান মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জুন ১১, ২০১৪
ফাইনালে ব্রাজিলকে চান মেসি লিওনেল মেসি

ঢাকা: আর মাত্র একদিন পরেই শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ ফুটবল। আসর শুরু হওয়ার একদিন আগে আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি এই বিশ্বকাপ ঘিরে তার স্বপ্নের কথা জানালেন।



চারবারের ব্যালন ডি’অর জেতা মেসি বিশ্ব আসরে গতবার খেলে দলকে নিয়ে গিয়েছিলেন কোয়ার্টার ফাইনাল পর্যন্ত। জার্মানির বিপক্ষে মেসিরা হেরেছিল ৪-০ গোলের ব্যবধানে। এবার তিনি দেশের হয়ে নিজের গোল খরা কাটিয়ে জিততে চান বিশ্বশিরোপা। এটাই তার এবারের স্বপ্ন।  

বিশ্বকাপ জিততে না পারলেও বার্সেলোনায় খেলা মেসি বিশ্বের সেরা খেলোয়াড় এমনটি মনে করেন অনেক ফুটবল বোদ্ধা। ক্লাবের হয়ে মেসি যতটা সফল, তেমনটা সফলতা দেশের জার্সি গায়ে দেখাতে পারেন নি তিনি। এতে মেসিকে সমালোচনা শুনতে হয়েছে বহুবার। নিজের এতসব সমালোচনায় বিরক্ত আর্জেন্টাইন অধিনায়ক।

আর তাই বিশ্ব আসর শুরু হওয়ার আগে জানালেন এবারের বিশ্বকাপ ঘিরে তার স্বপ্নের কথা, তার চাওয়া পাওয়ার কথা। ‘ব্রাজিল বিশ্বকাপে ফাইনালে উঠা দারুন হবে। বিশ্বকাপ হাতে নেওয়াটা আমার স্বপ্ন পূরণের মতোই হবে’ বলেছেন মেসি।

ক্লাব সতীর্থ নেইমারের বিপক্ষে খেলতে চেয়ে দেশের হয়ে ৮৬ ম্যাচে ৩৮ গোল করা মেসি বলেন, ‘যেভাবে সব কিছু ঘটছে আমার মনে হয় তাতে আমরা ফাইনালে পৌঁছবো। আশাকরি ফাইনালে নেইমারের বিপক্ষে খেলতে পারব। তবে যদি তারা ফাইনালে না আসে, তবে যে কোনো দলের বিপক্ষে খেলব। ’

ব্রাজিল বিশ্বকাপে ‘এফ’ গ্রুপে আর্জেন্টিনা লড়বে বসনিয়া-হার্জেগোভিনা, ইরান ও নাইজেরিয়ার বিপক্ষে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘন্টা, ১১ জুন ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।