bangla news

আত্মঘাতী গোলে পিছিয়ে ব্রাজিল

1340 |
আপডেট: ২০১৪-০৬-১২ ৪:১৩:০০ পিএম

উদ্বোধনী ম্যাচে প্রথম ১১মিনিটে মার্সেলোর আত্মঘাতী গোলে পিছিয়ে গেলো পাঁচবারের চ্যাম্পিয়ন স্বাগতিক ব্রাজিল। খেলার শুরু থেকে ক্রোয়েশিয়া কিছুটা রক্ষণাত্মক খেললেও থেমে থেমে আক্রমণ করার চেষ্টা করে ক্রোয়েশিয়া।

ঢাকা: উদ্বোধনী ম্যাচে প্রথম ১১মিনিটে মার্সেলোর আত্মঘাতী গোলে পিছিয়ে গেলো পাঁচবারের চ্যাম্পিয়ন স্বাগতিক ব্রাজিল।

খেলার শুরু থেকে ক্রোয়েশিয়া কিছুটা রক্ষণাত্মক খেললেও থেমে থেমে আক্রমণ করার চেষ্টা করে ক্রোয়েশিয়া। খেলার ১১মিনিটে  নিকিচা জেলাভিচ বাম পায়ে সেন্টার বক্সে থাকা ওলিকে উদ্দেশে করা পাস মিস করলেও ব্রাজিলের মার্সেলোর পায়ে লেগে বল জালে জড়িয়ে পড়ে। 

এরপর ২১মিনিটের মাথায় ব্রাজিলের একটা গোলের সম্ভাবনা তৈরি হলেও ওসকারের শর্ট লক্ষ্যভ্রষ্ট হয়।

এর  আগে বাংলাদেশ সময় রাত ২টায় ব্রাজিলের সাও পাওলোতে শুরু হয় ফুটবল মহাযজ্ঞের প্রথম ম্যাচ।

নেইমার কি পারবে পায়ের যাদুতে ক্রোয়েশিয়াকে বধ করতে। নাকি ক্রোয়েশিয়া উল্টো ব্রাজিলকে রুখে দিয়ে উদ্বোধনী ম্যাচেই অঘটন ঘটাবে?। যাদের পায়ে ভর করে ব্রাজিল এবং ক্রোয়েশিয়া নিজেদের প্রথম ম্যাচে স্মরণীয় করে রাখবে তারা হলো...

ব্রাজিল দল
জুলিও সিজার (১২), দানি আলভেজ (২), ডেভিড লুইজ (৪), থিয়াগো সিলভা (৩), মার্সেলো (৬), পলিনহো (৮), লুইজ গুস্তাভো (১৭), নেইমার (১০), অস্কার (১১), হাল্ক (৭), ফ্রেড (৯)।

কোচ: লুইজ ফেলিপ স্কলারি (ব্রাজিল)।

ক্রোয়েশিয়া দল
স্টিপ পেলেতিকোসা (১), দারিজো সরনা (১১),  ভেডরান করলুকা (৫), দিজেন লভরেন (৬), সিমে ভরসালকো (২), লুকা মড্রিচ (১০), ইভান রাকিটিক (৭), ওলিক (২২),  মাটেও কোভাচিচ (২০), ইভান প্যারিসিচ (৪), নিকিচা জেলাভিচ (৯)।

কোচ: কোভাক নিকো ( ক্রোয়েশিয়া)।

বাংলাদেশ সময়: ০২১৩ ঘণ্টা, জুন ১৩, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-06-12 16:13:00