ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

জাতীয় জুনিয়র টেবিল টেনিস শুরু

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, মে ২৭, ২০১৪
জাতীয় জুনিয়র টেবিল টেনিস শুরু ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় ও সাউথ বাংলা ব্যাংক লিঃ এর পৃষ্ঠপোষকতায় থেকে শুরু হল সাউথ বাংলা ব্যাংক দ্বিতীয় জাতীয় জুনিয়র টেবিল টেনিস প্রতিযোগিতা। শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে মঙ্গলবার থেকে শুরু হওয়া প্রতিযোগীতার খেলা চলবে ৩১ মে পযর্ন্ত।



টুর্নামেন্টের প্রথম দিনে বালিকা দলগত বিভাগে ক-গ্রুপ থেকে তৃতীয় রাউন্ডে উঠেছে ঢাকা ও রংপুর জেলা দল। এবং খ-গ্রুপে তৃতীয় রাউন্ডে উঠেছে নড়াইল জেলা ও বাংলাদেশ সেনাবাহিনী।

বালক দলগত বিভাগে ক-গ্রুপ থেকে ২য় রাউন্ডে উঠেছে বাগেরহাট জেলা দল, রাঙ্গামাটি, বরগুনা, মানিকগঞ্জ, রংপুর, নড়াইল, সিলেট ও গাইবান্ধা। এবং খ-গ্রুপ থেকে ২য় রাউন্ডে উঠেছে চট্টগ্রাম জেলা দল, পটুয়াখালি, কুমিল্লা, দিনাজপুর, মুন্সিগঞ্জ, সাতক্ষীরা, হবিগঞ্জ ও বিকেএসপি।

বুধবার দুপুর ১২টায় বালিকা দলগত ও বিকেল ৫টায় বালক বিভাগের দলগত ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেন শিকদার,এমপি।   বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক সাউথ বাংলা ব্যাংক লিঃ এর এমডি মো: রফিকুল ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন ফেডারেশনের সভাপতি মো: আবদুল করিম ও সাধারন সম্পাদক জোবেরা রহমান লিনু সহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, ২৭ মে ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad