ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

খেলা

সুইড বাংলাদেশ টিটি খেলোয়াড়দের সংবর্ধনা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, মে ২৭, ২০১৪
সুইড বাংলাদেশ টিটি খেলোয়াড়দের সংবর্ধনা ছবি: সংগৃহীত

ঢাকা: গত এপ্রিলে অনুষ্ঠিত ওয়ালটন স্মার্ট টিভি ঢাকা মহানগর স্কুল টেবিল টেনিস প্রতিযোগিতায় সুইড রমনা শাখা দলগত বিভাগে চতুর্থ স্থান দখল করে।

ওয়ালটন স্মার্ট টিভি ঢাকা মহানগর স্কুল টেবিল টেনিস প্রতিযোগিতায় এ সাফল্যের জন্য মঙ্গলবার সুইড বাংলাদেশ-এর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয় প্রতিবন্ধী দল সুইড রমনা শাখার সকল খেলোয়াড়কে।


 
ইস্কাটন গার্ডেন, আলমঙ্গীর এম এ কবীর মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি এ খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান করেন ভূমি মন্ত্রী শামছুর রহমান শরীফ। খেলোয়াড়দের ওয়ালটনের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

সবংর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোজাম্মেল হক খান, সিনিয়র সচিব, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয় ও  বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক জোবেরা রহমান লিনু ।

প্রতিবন্ধী খেলোয়াড়দের উৎসাহ প্রদানওয়ালটনের এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার বলেন,‘সদ্য সমাপ্ত ওয়ালটন স্মার্ট টিভি ঢাকা মহানগর স্কুল টেবিল টেনিস প্রতিযোগিতায় ভালো ফলাফল করে সুইড বাংলাদেশ-এর রমনা শাখার এই সকল প্রতিবন্ধী মেয়েরা। প্রতিবন্ধী হলেও তাদের যোগ্যরা আছে সামনে আরো ভালো করার। ’

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ২৭ মে ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।