ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

খেলা

আফ্রিদ্রিকে ইমরান-আকরামের পরামর্শ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১১
আফ্রিদ্রিকে ইমরান-আকরামের পরামর্শ

করাচি: বিশ্বকাপের জন্য শহীদ আফ্রিদিকে পরামর্শ দিয়েছেন ইমরান খান ও ওয়াসিম আকরাম। একজন বলেছেন সাফল্যের জন্য দলের একতার ওপর জোর দিতে।

আরেকজনের মত ক্রিকেটারদের সমালোচানা জনসম্মুখে নয়; ব্যক্তিগতভাবে করাই ভালো।

দেশ ছাড়ার আগে আফ্রিদি দ্বারস্থ হয়েছিলেন পাকিস্তানের সফল এই দুই অধিনায়কের। ইমরানের নেতৃত্বে ১৯৯২ সালে বিশ্বকাপ জেতে পাকিস্তান। আর আকরামের অধীনে ১৯৯৯ সালে ফাইনালিস্ট হয় দেশটি।

সাবেক দুই সেরার সঙ্গে সাক্ষাৎ করার পর শুক্রবার আফ্রিদি জানান,“আমি তাদের সঙ্গে কথা বলেছি। তারা দুজনই আমাকে উৎসাহ দিয়েছেন। দিয়েছেন পরিস্থিতি মোকাবেলার করার জন্য বিভিন্ন পরামর্শ। ”

দল নিয়ে আশাবাদ ব্যক্ত করে ইমরান বলেছেন, অধিনায়ক হিসেবে পারফর্ম করে খেলোয়াড়দের চাঙ্গা রাখা আমার দায়িত্ব। এছাড়া অধিকাংশ ম্যাচই হবে দিবা-রাত্রির। তাই শিশিরের বিষয়ে সচেতন হওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।

সাবেক সতীর্থের জন্য আকরাম খানের নির্দেশ দলের খেলোয়াড়দের সমালোচনা বাইরে নয়; ঘরে কর। কেননা এতে ক্রিকেটারদের মনোবলে চিড় ধরে। সঙ্গে নষ্ট হয় সাজঘরের পরিবেশ।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘন্টা, ফেব্রুয়ারি ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।