ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

শরীর ফিট রাখার জন্যই বোলিং করছি: জুনায়েদ!

আহসান হাবিব, চট্টগ্রাম থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১১
শরীর ফিট রাখার জন্যই বোলিং করছি: জুনায়েদ!

চট্টগ্রাম: বিশ্বকাপে জুনায়েদকে অলরাউন্ডারের ভূমিকায় দেখতে চান কোচ। এজন্য বাঁহাতি এ ব্যাটসম্যানকে ব্যাটিংয়ের সঙ্গে মনোযোগ দিতে হচ্ছে বোলিংয়েও।

অবশ্য বোলিংটা দারুণ উপভোগ করছেন। অন্তত শরীর ফিট রাখার জন্য হলেও!

রাজশাহীর এই ব্যাটসম্যান ক্রিকেটের পাশাপাশি গণমাধ্যমে কাজ করতে চান। মডেলিংয়ের প্রতি একটু দুর্বলতাও রয়েছে জুনায়েদের। এটার জন্য অবশ্যই শরীরটা ফিট রাখা চাই। আসলে নিজের ইচ্ছেতে নয় বোলিং কোচ ইয়ান পন্টের পছন্দে বোলিংটা করতে হচ্ছে তাকে।

চট্টগ্রামে অনুশীলনেও অনেকক্ষণ নেটে একটানা বোলিং করে গেলেন জুনায়েদ। হয়তো অনেকটা চাপে পড়েই বোলার হওয়ার চেষ্টা করছেন। কিন্তু বিষয়টাকে এখন নাকি উপভোগ করছেন। তার মুখেই শোনাযাক“আমাকে বোলিং করতে বলা হয়েছে। আমি নিজেও চেষ্টা করছি। উপভোগও করছি সেটা। আসলে বোলার হব কিনা জানি না। কিন্তু আমার ফিটনেসের জন্যও এটা কাজে দেবে। এছাড়া ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংটা করতে পারলে আমার জন্য বাড়তি সুবিধা বৈকি”

১২ ফেব্রুয়ারি কানাডার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে বাংলাদশ। বিশ্বকাপের আঁচ দলের আর সবার মতো জুনায়েদের গায়েও লেগেছে। তবে প্রতিপক্ষ কানাডার বিপক্ষে খেলার অভিজ্ঞতা নেই। খেলার আগে টিম ম্যানেজমেন্টের ব্রিফিং থেকে প্রতিপক্ষ সম্পর্কে জানতে পারবেন বলে আশা করছেন জুনায়েদ।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘন্টা, ফেব্রুয়ারি ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।