ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

জাতীয় দলের জার্সি বিসিবিকে হস্তান্তর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১১
জাতীয় দলের জার্সি বিসিবিকে হস্তান্তর

ঢাকা: বিশ্বকাপ দলের জার্সি আগেই তৈরি হয়ে আছে। স্পন্সর বেক্সিমকো এবং আইসিসির লোগোর ছাপ দিয়ে সেগুলোকে সাজিয়ে রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সুন্দর জার্সি তৈরির পেছনে গ্রামীণফোনের অবদান অনেক। বিশেষ করে প্রতিযোগিতার মাধ্যমে সেরা পাঁচটি জার্সি বেছে নিয়েছিলো গ্রামীণফোন। সেখান থেকে সেরাটি নিয়েছে বিসিবি।

বিশ্বকাপের জন্য জার্সি প্রস্তুত থাকলেও গ্রামীণফোন বিসিবিকে সেটি হস্তান্তর করেছে মঙ্গলবার। ঢাকা কাবে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে দুটি জার্সি তুলে দেয় তারা। একটি অনুশীলনের জন্য অন্যটি ম্যাচের।

বিজ্ঞাপন দিয়ে দর্শকের অংশগ্রহণ এবং ডিজাইনার প্রতিষ্ঠানের অংশগ্রহণের মধ্যদিয়ে তৈরি হয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি। মঙ্গলবার জার্সি হস্তান্তর করেন গ্রামীণফোনের হেড অব মার্কেট কমিউনিকেশন্স সৈয়দ তাহমিদ আজিজুল হক।

জাতীয় দলের পক্ষ থেকে ম্যানেজার তানজিব আহমেদ সাদ এবং বিসিবির পক্ষ থেকে ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান এনায়েত হোসেন, মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জার্সি গ্রহণ করেন।

অনুষ্ঠানে ফ্যাশনশোরও আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিসিবি ও গ্রামীণফোনের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘন্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।