ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাকিবের ফ্যানপেজ ফেসবুকে ভ্যারিফাইড

সোহানুজ্জামান খান নয়ন, স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১১ ঘণ্টা, মে ১১, ২০১৪
সাকিবের ফ্যানপেজ ফেসবুকে ভ্যারিফাইড

ঢাকা: সামাজিক যোগাযোগের ওয়েবসাইট ফেসবুক কর্তৃক স্বীকৃতি পেলো বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ফ্যানপেজ। এই মুহুর্তে সাকিবের ফেসবুকে প্রায় বিশলক্ষ ভক্ত অনুসারী, যা বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় ফ্যানপেজ।


 
পেজটি ভ্যারিফাইড হওয়ায় মাধ্যমে অসংখ্যা ভক্ত সাকিবের আসল পেজটি সহজেই খুজে পাবে এবং সাকিব আল হাসান সম্পর্কে সবসময় বিস্তারিত জানতে পারবে। ২০০৮ সাল থেকে চালু হওয়া পেজটি আজ বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ফ্যানপেজ।
 
নিজেস্ব ফ্যানপেজ স্বীকৃতি পাওয়ার পর সাকিব তার ভক্তদের প্রতি নিজের অনুভূতি প্রকাশ করে বলেন, এই অফিসিয়াল ভ্যারিফিকেশন আমার এবং আমার ভক্তদের জন্য খুবই আনন্দের। আমার প্রায় বিশলক্ষ ফেসবুক অনুসারীকে অভিনন্দন এবং ভক্তদেরকে পাশে থাকার জন্য কৃতঙ্গতা প্রকতাশ করছি।
 
পেজ ভ্যারিফাইড হওয়ার পর থেকে সাকিবের অসংখ্যা ভক্তরা তাকে শুভকামনা জানিয়েছেন এবং নিজেদেরকে গর্বিত মনে করছেন। সাকিব ফ্যানপেজ সদস্য রেফাত হাসান অভি বাংলানিউজকে জানান, বাংলাদেশের একজন ক্রিকেটার হিসাবে সাকিব আল হাসানের ফেজবুক সর্বপ্রথম স্বীকৃতি পাওয়ায় আমি গর্বিত। তার ভক্ত হিসাবে সব সময় পাশে থাকব। এই বিশ্বসেরার জন্য রইল শুভকামনা।
 
অনেক দিন অপেক্ষা করছি সাকিবের এই পেজ ভ্যারিফাইড হওয়ার জন্য, ধন্যবাদ ফেসবুককে এবং শুভকামনা সাকিবকে এমনটি সাকিবের পেজে লিখেছেন চট্টগ্রাম থেকে আব্দুল্লাহ আল মামুন।

আরেক ভক্ত এম কে এইচ তানভীর মালয়েশিয়া থেকে লিখেছেন, ধন্যবাদ মার্ক জুকারবার্গকে তিনি মিস্টার অলরাউন্ডারের পেজ স্বীকৃতি দেওয়ার জন্য।
 
বাংলাদেশ সময়: ০০৫৮ ঘণ্টা, ১১ মে ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।