ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হায়দ্রাবাদকে টানা জয় উপহার দিল বৃষ্টি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, মে ১০, ২০১৪
হায়দ্রাবাদকে টানা জয় উপহার দিল বৃষ্টি

দিল্লি: টানা জয় পেল সানরাইজার্স হায়দ্রাবাদ। শনিবার ফিরোজ শাহ কোটলায় বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ডাকওয়ার্থ লুইস পদ্ধতি ৮ উইকেটে তারা হারিয়েছে দিল্লি ডেয়ারডেভিলসকে।



দিল্লি ডেয়ারডেভিলস: ১৪৩/৭ (২০ ওভার)
সানরাইজার্স হায়দ্রাবাদ: ৪৪/২ (৪.২ ওভার), লক্ষ্য পাঁচ ওভারে ৪৩ রান
ফল: ডি/এল পদ্ধতিতে হায়দ্রাবাদ জয়ী আট উইকেটে

তিন ম্যাচের জয়খরা কাটাতে এদিন টস হেরে ব্যাটিং পেয়েছিল দিল্লি। দিনেশ কার্তিকের ৩৯ রানের সেরা ইনিংসের সঙ্গে অধিনায়ক কেভিন পিটারসেন (৩৫) যা একটু অবদান রেখেছিলেন। ডেল স্টেইন, মোয়াসেস হেনরিক্স ও অমিত মিশ্র দুটি করে উইকেট নিয়ে দিল্লির রানের লাগাম টেনে ধরেন।

এছাড়া মায়াঙ্ক আগারওয়াল ২৫ ও লক্ষ্মী শুক্লা ২১ রান করেন।

লক্ষ্যে নামার পর আবারও বৃষ্টি হানা দেয়। কিছুক্ষণের জন্য বৃষ্টির হস্তক্ষেপ এড়িয়ে মাঠে নামে হায়দ্রাবাদ। তখন লক্ষ্য দাঁড়িয়েছিল ১২ ওভারে ৯৭ রান। শুরুতেই ঝড় তুলতে গিয়ে চতুর্থ বলে শিখর ধাওয়ান ৪ রানে আউট হন। কিন্তু দ্বিতীয় ওভারেই ফের বৈরী আবহাওয়া।

শেষ পর্যন্ত লক্ষ্য দাঁড়ায় পাঁচ ওভারে ৪৩ রান। আর একটি মাত্র উইকেট হারায় হায়দ্রাবাদ। অ্যারন ফিঞ্চ (৪) আউট হলে নামান ওঝা (১৩*) দুটি ছয়ে অপরাজিত থেকে দলকে জেতান চার বল বাকি থাকতে। অপর প্রান্তে ডেভিড ওয়ার্নার অপরাজিত ছিলেন ১২ রানে।

আট ম্যাচে চার জয় নিয়ে ৮ পয়েন্টে চারে উঠে এল হায়দ্রাবাদ। আর এক ম্যাচ বেশি খেলা দিল্লি টানা চার ম্যাচ হেরে একেবারে পয়েন্ট টেবিলের নিচে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ১০ মে ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।