bangla news

রাজ্জাক-গাজীর ঘূর্ণিতে দক্ষিণাঞ্চলের স্বস্তি

60 |
আপডেট: ২০১৪-০৫-০৩ ৭:৫০:০০ এএম

ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের টপ অর্ডারে সোহাগ গাজী, আর লেজটায় ভাঙন ধরালেন আব্দুর রাজ্জাক। ১৩৫ রানেই প্রতিপক্ষকে গুটিয়ে দিলেন প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলের দুই তারকা স্পিনার। জবাবে এনামুল হকের হার না ‍মানা ফিফটিতে দিন শেষে স্বস্তিতে রাজ্জাক বাহিনী।

সাভার: ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের টপ অর্ডারে সোহাগ গাজী, আর লেজটায় ভাঙন ধরালেন আব্দুর রাজ্জাক। ১৩৫ রানেই প্রতিপক্ষকে গুটিয়ে দিলেন প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলের দুই তারকা স্পিনার। জবাবে এনামুল হকের হার না ‍মানা ফিফটিতে দিন শেষে স্বস্তিতে রাজ্জাক বাহিনী।

প্রথম দিন শেষে
ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল: প্রথম ইনিংস- ১৩৫/১০
প্রাইম ব্যাংক দক্ষিণ‍াঞ্চল: প্রথম ইনিংস- ১০৮/১ (৩৪ ওভার)

আগে ব্যাট করতে নেমে জিয়াউর রহমানের পেসে ডাক মারেন ওপেনার নাজিম উদ্দিন। লিটন কুমারকে সঙ্গে নিয়ে সাদমান ইসলাম হালকা প্রতিরোধ করেন। তবে গাজী তার ঘূর্ণিতে টপ অর্ডার এলোমেলো করে দেন। শেষদিকে রাজ্জাক তার জাদু দেখান।

অধিনায়ক অলক কাপালি পূর্বাঞ্চলের হয়ে ৫৬ রানের সেরা ইনিংস খেলেন। এছাড়া ৩৩ রানের দ্বিতীয় সেরা পারফর্ম করেন সাদমান ইসলাম।

রাজ্জাক ২২ ওভার চার বল করে মাত্র ৩৪ রান দিয়ে নেন চারটি উইকেট। ২১ ওভারে গাজী ৪১ রান দিয়ে তিনটি উইকেট দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে ইমরুল কায়েস ও এনামুলের জুটিতে দিন শেষ করার আভাষ দেয় দক্ষিণাঞ্চল। কিন্তু এনামুল হক জুনিয়রের বলে সাদমানের তালুবন্দি হন ইমরুল (৩৮)। ৮১ রানের জুটি গড়েন তারা। তবে সৌম্য সরকারকে নিয়ে হার না মানা ২৭ রানের জুটি গড়ার পথে ফিফটি পান এনামুল। তিনি অপরাজিত ছিলেন ৫৯ রানে। অপর প্রান্তে ৯ রানে খেলছিলেন সৌম্য।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, ৩ মে ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-05-03 07:50:00