ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

ক্রিকেট

শচিন নেই বলে টিকিটের চাহিদা কম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪-০৫-০৩ ০৪:২৬:০০ পিএম
শচিন নেই বলে টিকিটের চাহিদা কম শচিন টেন্ডুলকার

মুম্বাই: ‘শচিন...শচিন এই প্রতিধ্বনি সবসময় আমার কানে বাজবে’ আবেগতাড়িত হয়ে কয়েক মাস আগে অবসরের দিনে ওয়াংখেড়ে স্টেডিয়ামে এমনটি বলেছিলেন ভারতের ব্যাটিং কিংবদন্তি শচিন টেন্ডুলকার।

ঘরের মাঠ ওয়াংখেড়েতেই আজ খেলবে শচিনের দল মুম্বাই ইন্ডিয়ান্স।

তবে ব্যাট হাতে তিনি মাঠে নামবেন না। দলের সঙ্গে থাকবেন আইকন খেলোয়াড় হিসেবে। আজ তারা লড়বে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে।

বছরের পর বছর আইপিএলে শচিন ছিলেন দলের মূল খেলোয়াড় হিসেবে। এবার তিনি দলে খেলোয়াড় রূপে নেই। তার পরিহিত ‘দশ নম্বর’ জার্সিকে সম্মান জানিয়ে এবার কেউ এ জার্সি গায়ে তোলেনি।

শুধু মুম্বাইয়ের খেলোয়াড় না, কোন দর্শক-সমর্থককেও দেখা যায়নি এই জার্সি নিয়ে।

এমসিএ’র অফিসিয়াল থেকে বলা হয়, এবারের আইপিএলে টিকিটের চাহিদা খুবই কম। গত আসরগুলোতে টিকিট ছিল সকলের কাম্য বস্তু আর এবার এর চাহিদা কম।

মাঠে শচিনের অনুপস্থিতিতে সমর্থকদের অনিহা সম্পর্কে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক বলেন, ‘আপনি জানেন দর্শক শচিনের জন্য পাগল হয়ে যায় এবং দলের পাশে এসে দাঁড়ায়। আমরা জানি তিনি অনেকদিন আমাদের সঙ্গে ক্রিকেট খেলছেন না। আশা করি আমরা  ভালো খেলব এবং তার অনুপস্থিতির কষ্ট দর্শকদের ভুলিয়ে দিবো। ’

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘন্টা, ৩ মে ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa