bangla news

এক দিন পিছিয়ে গেল বিসিএল

224 |
আপডেট: ২০১৪-০৫-০২ ৭:০৪:০০ এএম

নারায়নগঞ্জের সহিংসতার কারণে এক দিন পিছিয়ে গেল বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল)। ফ্যাঞ্চাইজিভিত্তিক এই লিগের তৃতীয় রাউন্ডের দু’টি ম্যাচ শুক্রবার হওয়ার কথা ছিলো ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে।

ঢাকা: নারায়নগঞ্জের সহিংসতার কারণে এক দিন পিছিয়ে গেল বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল)। ফ্যাঞ্চাইজিভিত্তিক এই লিগের তৃতীয় রাউন্ডের দু’টি ম্যাচ শুক্রবার হওয়ার কথা ছিলো ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে। কিন্তু নারায়ণগঞ্জে চলমান সহিংসতায় সেটা সরিয়ে আনা হয়েছে বিকেএসপির দুই ও তিন নম্বর গ্রাউন্ডে। 

নিরাপত্তার কথা চিন্তা করে ফতুল্লার বিকল্প স্থান হিসেবে বিকেএসপি মাঠকে বেছে নেয়া হয়।

প্রথম রাউন্ডের চারটি ম্যাচ বিকেএসপির দুই ও তিন নম্বর মাঠে অনুষ্ঠিত হয়েছিল। শনিবার সকাল সাড়ে নয়টায় বিকেএসপি তিন নম্বর মাঠে অনুষ্ঠিত হবে ওয়ালটন সেন্ট্রাল জোন বনাম বিসিবি নর্থ জোন।

একই সময়ে চার নম্বর মাঠে প্রাইম ব্যাংক সাউথ জোন ও ইসলামী ব্যাংক ইস্ট জোন খেলবে। ফাইনাল ম্যাচ হবে ৯ এপ্রিল মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

বিসিবি’র টুর্নামেন্ট কমিটির সেক্রেটারি জিয়াউর রহমান বলেন,‘আমরা বর্তমান পরিস্থিতির কথা চিন্তা করে ভেন্যু পরিবর্তন করেছি। কবে ফাইনাল ম্যাচ হবে সেটা আমরা খেলোয়াড়দের জানিয়ে দিয়েছি। সম্ভবত ৮ বা ৯ এপ্রিল ফাইনাল ম্যাচ হবে আগের ভেন্যুতে।’

উল্লেখ্য, গত ১২ এপ্রিল শুরু হওয়া এই লিগ আন্তর্জাতিক বিভিন্ন ইভেন্ট থাকার কারণে শেষ হয়নি।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, ২ মে ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-05-02 07:04:00