bangla news

বেশি আইকনে হারছে মুম্বাই- জোনস

80 |
আপডেট: ২০১৪-০৫-০২ ৬:৪৯:০০ এএম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবারের আসরে মোটেও সুবিধা করতে পারেনি। তাদের দলগত সমস্যার কারনে অথবা দলে অতিরিক্ত পরামর্শদাতা ও আইকন থাকায় এমনটি হতে পারে বলে মনে করেন সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডিন জোনস।

নয়া দিল্লি: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবারের আসরে মোটেও সুবিধা করতে পারেনি। তাদের দলগত সমস্যার কারনে অথবা দলে অতিরিক্ত পরামর্শদাতা ও আইকন থাকায় এমনটি হতে পারে বলে মনে করেন সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডিন জোনস।

মুম্বাই দলে রয়েছেন একঝাঁক তারকা উপদেষ্টা। মুম্বাই দলে খেলা শচীন টেন্ডুলকার যখন অবসর নিলেন তখন তাকে দলের আইকন খেলোয়ার হিসেবে যুক্ত করা হলো। সম্প্রতি দলে পরামর্শক হিসেবে ভেড়ানো হলো অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক রিকি পন্টিংকে।

শুধু তাই নয়, নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ও ভারত জাতীয় ক্রিকেট দলের কোচ জন রাইট মুম্বাই দলের প্রধান কোচ হিসেবে রয়েছেন। এছাড়াও দ. আফ্রিকার জন্টি রোডস ও ভারতের সাবেক অধিনায়ক অনিল কুম্বলে মুম্বাইয়ের পরিচালক দলের অংশ হিসেবে নিয়োজিত।

সাকেব অস্ট্রেলিয়ান ক্রিকেটার, ধারাভাষ্যকার ডিন জোনস মনে করেন তারপরও মুম্বাই দলের এই উচ্চপ্রতিভাসম্পন্ন পরিচালকরা দলের সাফল্যের জন্য কোনো রকম সাহায্য করতে পারছেন না।

সাবেক এই অসি ব্যাটসম্যানের মতে মুম্বাইয়ের ড্রেসিংরুমে দলের স্পিরিট দেখাতে হবে। ‘যখন দলের খেলোয়াড়রা একে অপরের সঙ্গে কথা বলে না ও কাজ করে না তখন সেটি দু:চিন্তার ব্যাপার হয়ে দাঁড়ায়। মুম্বাই দলটি সমস্যায় রয়েছে কারণ তাদের সেরা দলটি এভাবেই রয়েছে’ বলেন জোনস।

পাঁচ ম্যাচের পাঁচটিতেই হেরেছে মুম্বাই। আবুধাবির প্রথম পর্বে শেষে কোন পয়েন্ট না পেয়ে পয়েন্ট টেবিলের একেবারে তলানিতে তারা।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘন্টা, ২ মে ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-05-02 06:49:00