ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

খেলা

গ্রামীণফোন মাস্টার্সে চ্যাম্পিয়ন সিদ্দিকুর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১১
গ্রামীণফোন মাস্টার্সে চ্যাম্পিয়ন সিদ্দিকুর

ঢাকা: অভিযান শুরুর দিন থেকেই দুর্বার ছিলেন সিদ্দিকুর রহমান। ধারাবাহিক ছিলেন শেষদিন পর্যন্ত।

বিনিময়ে গ্রামীণফোন বাংলাদেশ মাস্টার্সের শিরোপা সিদ্দিকের হাতে উঠেছে। মোট পারের চেয়ে ১৯ শটে এগিয়ে ছিলেন বাংলাদেশের পেশাদার গলফার।

৭৫ হাজার ডলারের এশিয়ান ডেভলপমেন্ট ট্যুরের রানরআপ হয়েছেন স্বাগতিক গলফার মিলন আহমেদ। চার পর্ব মিলিয়ে পারের চেয়ে সাত শট কম নিয়ে রানারআপ হন। সিদ্দিকের চেয়ে ১২ শটে পিছিয়ে ছিলেন তিনি।

কুর্মিটোলা গলফ কোর্সে সেরাদের মধ্যে এগিয়ে ছিলেন স্বাগতিকরাই। চতুর্থ পর্বের খেলায় স্বাগতিকদের মধ্যে মোহাম্মদ জাকিরুজ্জামান ৬৮ শটে খেলে যুগ্মভাবে জাপানের ইয়োসুকি সুকাদার সঙ্গে তৃতীয় স্থানে উঠে আসেন। চতুর্থ পর্বের ১৮ হোলে বল ফেলতে সুকাদা ৭৪ শট নেন।
 
চতুর্থ রাউন্ডে স্বাগতিক খেলোয়াড়দের মধ্যে লিটন হাওলাদার ও মোহাম্মদ সাইয়ুম হতাশ করেছেন। পারের চেয়ে পাঁচ শট বেশি প্রয়োজন হয় লিটনের (৭৭ শট))। অপরদিকে শেষ ১৮ হোলে বল ফেলতে সাইয়ুমের প্রয়োজন হয় ৭৬ শট। তবে ঘুরে দাঁড়ান রেজাউল করিম। আগের দিন পারের চেয়ে তিন শট বেশি খেললেও শেষ রাউন্ডে ৬৭ শটে খেলে জাপানের হিরোতারো নাইতোর সঙ্গে যুগ্মভাবে আছেন পঞ্চমস্থানে।

সিদ্দিকুর এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হিসেবে পেয়েছেন ১৩ হাজার মার্কিন ডলার। দেশকে জয় উৎসর্গ করা সিদ্দিকুরের দৃষ্টি এশিয়ান ট্যুরের দিকে,“এশিয়ান ট্যুর মৌসুমের প্রস্তুতি হিসেবে দারুণ কাজে দেবে এ জয়। আরও আত্মবিশ্বাস নিয়ে শুরু করতে পারবো নতুন মৌসুম। ”

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘন্টা, ৬ ফেব্রুয়ারি ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।