bangla news

নির্বাচকদের একহাত নিলেন ব্রাভো

95 |
আপডেট: ২০১৪-০৪-৩০ ৮:১১:০০ এএম

গত চার বছর ধরে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দলে উপেক্ষিত অল-রাউন্ডার ডোয়াইন ব্রাভো এবার নির্বাচকদের এক হাত নিলেন। টেস্ট দলের অংশ হিসেবে জায়গা না পাওয়ায় নির্বাচকদের সমালোচনা করেন তিনি।

লন্ডন: গত চার বছর ধরে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দলে উপেক্ষিত অল-রাউন্ডার ডোয়াইন ব্রাভো এবার নির্বাচকদের এক হাত নিলেন। টেস্ট দলের অংশ হিসেবে জায়গা না পাওয়ায় নির্বাচকদের সমালোচনা করেন তিনি।

স্বাগতিক দেশ হিসেবে জুনে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ রয়েছে ক্যারিবীয়দের। ‘গত চার বছরে টেস্ট দলে জায়গা না পেয়ে আমি হতাশ। তারা (নির্বাচক মন্ডলী) এটা ভুল করছে, কিন্তু তাতে কিছু করার নেই। যা পারি তা হল খেলা চালিয়ে যাওয়া আর টেস্টে খেলার প্রতি আমার ক্ষুধা দেখানো। আশা করি আমি আবারো সেই সুযোগ পাবো।’

দ্বিপাক্ষিয় সেই সিরিজে ওয়েস্ট ইন্ডিজ তিনটি টেস্ট আর দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। স্যাবাইনা পার্কে সিরিজ শুরু হবে ৮ জুন। এই সিরিজের ব্যাপারে ব্রাভো বলেন, ‘নিউজিল্যান্ডের বিপক্ষে শুরু হওয়া টেস্ট সিরিজের দিকেই আমার চোখ। আমি অবশ্যই চাই এই সিরিজ দিয়ে পুনরায় টেস্ট দলের অংশ হতে। কে না জানে ২০১০ সালে শ্রীলঙ্কার বিপক্ষে আমি শেষ টেস্ট ম্যাচ খেলেছি। এরপর থেকে আমি টেস্ট দলের অংশ হতে না পেরে খুবই হতাশ।’

‘আমি নির্বাচকদের জিজ্ঞাসা করেছি আমাকে কি করতে হবে আবারো টেস্ট দলে জায়গা পেতে হলে। তারা এর সঠিক কোনো উত্তর দিতে পারেনি। হেসে উড়িয়ে দিয়েছেন তারা’,বলেন এই ৩০ বছর বয়সী।

আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা ব্রাভো কাঁধের চোটের কারনে এখন ইংল্যান্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। ত্রিনিদাদের এই খেলোয়াড় ৪০ টেস্টে ২২০০ রান করেছেন। ইংল্যান্ডের বিপক্ষে লর্ডসে অভিষেক হওয়ার পরে টেস্টে তিনি তিনটি শতক ছাড়াও ১৩টি অর্ধশতক করেছেন। টেস্টে উইকেট নিয়েছেন ৮৬ টি।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘন্টা, ৩০ এপ্রিল ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-04-30 08:11:00