bangla news

টিভি সত্ত্ব বেচতে পাঁচ সদস্যের কমিটি

231 |
আপডেট: ২০১৪-০৪-২৮ ১০:৩০:০০ এএম
ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দীর্ঘ মেয়াদি সম্পপ্রচার বিক্রির পরিকল্পনা নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই চুক্তির মেয়াদ ২০২০ সাল পর্যন্ত থাকবে। আর তাই টিভি সত্ত্ব বেচতে পাঁচ সদস্যের কমিটি গঠন করেছে বোর্ড।

ঢাকা: দীর্ঘ মেয়াদি সম্পপ্রচার বিক্রির পরিকল্পনা নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই চুক্তির মেয়াদ ২০২০ সাল পর্যন্ত থাকবে। আর তাই টিভি সত্ত্ব বেচতে পাঁচ সদস্যের কমিটি গঠন করেছে বোর্ড।

সোমবার বিসিবির জরুরী বোর্ড সভা শেষে টিভি সত্ত্ব নিয়ে কথা বলেন মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস ও মার্কেটিং এন্ড কমার্শিয়াল কমিটির চেয়ারম্যান কাজী এনাম আহমেদ।

জালাল বলেন,‘আমাদের যে বোর্ড মিটিংয়ে মাননীয় বোর্ড সভাপতির থাকার কথা ছিল। তিনি অসুস্থ ছিলেন বলে তার অনুপস্থিতিতে সভা পরিচালনা করেছেন ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান আফজালুর রহমান সিনহা। একটা এজেন্ডা ছিল- সেটা আন্তর্জাতিক মিডিয়া রাইটস নিয়ে। এরমধ্যে আপনারা জানেন যে মিডিয়া রাইটস নিয়ে টেন্ডার হয়েছে। এর আগে আমরা একটি কমিটি করে দিয়েছি। এ বোর্ডে কমিটিতে আছেন কাজী এনাম আহমেদ মার্কেটিং এন্ড কমার্শিয়াল কমিটির চেয়ারম্যান, তার সঙ্গে রয়েছেন আফজালুর রহমান সিনহা, মাহবুবুল আলম, আহমেদ ইকবাল হাসান ও ড. আই এইচ মল্লিক। এই পাঁচজনকে নিয়ে কমিটি করে দেয়া হয়েছে। এরা পাঁচজনই সব মিডিয়া সত্ত্ব নিয়ে কাজ করবেন।’

এর আগে ২০০৬ সাল থেকে ২০১২ পর্যন্ত নিম্বাসের কাছে টিভি স্বত্ত্ব বিক্রি করেছিলো বিসিবি। অধিকাংশ টাকাই পায়নি বিসিবি।

কাজী এনাম আহমেদ টিভি সত্ত্ব নিয়ে বলেন,‘টিভি সত্ত্ব আমাদের জন্যে গুরুত্বপূর্ণ বিষয়। আমাদের দেশের ক্রিকেটকে উন্নত করতে যেটা নিরাপদ সেটা কিন্তু আমরা আগে চিন্তা করেছি ও গুরুত্বসহকারে নিয়েছি। আমাদের কিছু অভিজ্ঞতা আছে। নিম্বাসের সাথে অভিজ্ঞতা ওতটা না। এবারের মেয়াদ হবে ২০২০ এর মে পর্যন্ত। এর মধ্যে ৩১ টেস্ট, ৪৭ ওডিআই, ও ১৪ টি টি-টোয়েন্টি ম্যাচ আছে।’
 
বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ২৮ এপ্রিল ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-04-28 10:30:00