bangla news

রাজস্থানের চতুর্থ জয়

101 |
আপডেট: ২০১৪-০৫-০৩ ২:৫৬:০০ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আইপিএলে দেশে ফিরে ঘরের মাঠে বড় ব্যবধানে হেরে গেল দিল্লি ডেয়ারডেভিলস। করুন নায়ারের ব্যাটিং ঝড়ে সাত উইকেটে তাদের বিপক্ষে জয় পেল রাজস্থান রয়্যালস। ষষ্ঠ ম্যাচে চতুর্থ জয় নিয়ে তিন নম্বর স্থানে আছে শেন ওয়াটসনের দল।

দিল্লি: আইপিএলে দেশে ফিরে ঘরের মাঠে বড় ব্যবধানে হেরে গেল দিল্লি ডেয়ারডেভিলস। করুন নায়ারের ব্যাটিং ঝড়ে সাত উইকেটে তাদের বিপক্ষে জয় পেল রাজস্থান রয়্যালস। ষষ্ঠ ম্যাচে চতুর্থ জয় নিয়ে তিন নম্বর স্থানে আছে শেন ওয়াটসনের দল।

দিল্লি ডেয়ারডেভিলস: ১৫২/৫ (২০ ওভার)
রাজস্থান রয়্যালস: ১৫৬/৩ (১৮.৩ ওভার)
ফল: রাজস্থান জয়ী সাত উইকেটে

আগে ব্যাট করতে নেমে প্রবীন তাম্বে ও জেমস ফকনারের বোলিংয়ের সামনে রানের গতি বাড়াতে পারেননি দিল্লির ব্যাটসম্যানরা। ফিরোজ শাহ কোটলায় এদিন যা একটু মার দেখিয়েছেন কুইন্টন ডি কক, জেপি ডুমিনি ও কেদার যাদব।

কক পাঁচটি চার ও একটি ছয়ে ৩৩ বলে ৪২ রান করেন। ডুমিনির ব্যাট থেকে আসে ৩১ বলে ৩৯ রানের ইনিংস। দুটি করে চার ও ছয়ে ১৪ বলে কেদারের হার না মানা ২৮ রান শেষদিকে ভালো অবদান রাখে।

তাম্বে ও ফকনার দুটি করে উইকেট পান।

লক্ষ্যে নেমে নায়ার ৪১ বলে ফিফটি হাঁকিয়ে সহজ জয়ের ইঙ্গিত দেন। এর আগে সানজু স্যামসন ২৮ বলে দুটি করে চার ও ছয়ে ৩৪ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। ৫০ বলে আট চার ও দুই ছয়ে ৭৩ রানে অপরাজিত ছিলেন নায়ার। ওয়াটসন ১০ বলে দুটি ছয়ে ১৬ রানে দলকে জয়ের বন্দরে নিয়ে যান।

ক্যারিয়ার সেরা ম্যাচ খেলে ম্যাচসেরাও হয়েছেন নায়ার।

বাংলাদেশ সময়: ০০৫৪ ঘণ্টা, ৪ মার্চ ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-05-03 14:56:00