ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

স্মিথের ব্যাটে চেন্নাইর জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৪
স্মিথের ব্যাটে চেন্নাইর জয়

শারজা: ডোয়াইন স্মিথের ছোটখাটো ঝড়ে তিন বল বাকি থাকতে সানরাইজার্স হায়দরাবাদকে হারাল চেন্নাই সুপার কিংস। রোববার শারজায় আইপিএলের দ্বিতীয় ম্যাচে পাঁচ উইকেটে জিতেছে দুবারের সাবেক চ্যাম্পিয়নরা।



সানরাইজার্স হায়দরাবাদ: ১৪৫/৫ (২০ ওভার)
চেন্নাই সুপার কিংস: ১৪৬/৫ (১৯.৩ ওভার)
ফল: চেন্নাই সুপার কিংস জয়ী পাঁচ উইকেটে

টস জিতে ব্যাট করতে নেমে বেন হিলফেনহাসের বলে দলীয় তৃতীয় ওভারে অধিনায়ক শিখর ধাওয়ান ও ডেভিড ওয়ার্নার সাজঘরে ফেরেন। তবে ওপেনার অ্যারন ফিঞ্জের ৪৫ বলে পাঁচ চারে সাজানো ৪৪ রানের সুবাদে লড়াই করার মতো সংগ্রহ করে হায়দরাবাদ।

এছাড়া লোকেশ রাহুলের ২৫ ও ড্যারেন স্যামির হার না মানা ২৩ রান তাদের ইনিংসে উল্লেখযোগ্য অবদান রাখে।

লক্ষ্যে নেমে ব্রেন্ডন ম্যাককালাম ও স্মিথের উদ্বোধনী জুটিতেই সহজ জয়ের আভাস পায় তারা। ৮৫ রানের এই জুটি ভাঙে নিউজিল্যান্ড ব্যাটসম্যান ৪০ রানে আউট হলে। তিনটি চার ও দুটি ছয়ে সাজানো ম্যাককালামের এই দ্বিতীয় সেরা ইনিংস।

দলীয় ১২৬ রানে স্মিথ ইনিংস সেরা ৬৬ রানে আউট হলে ব্যাটসম্যানদের যাওয়া আসা কিছুটা বেড়েছিল।   ১২ রানের ব্যবধানে তিনজনকে হারায় চেন্নাই। তবে মহেন্দ্র সিং ধোনি ১৪ বলে ১৩ রানে অপরাজিত থেকে দলকে জয়ের বন্দরে নিয়ে যান।

ম্যাচসেরা হয়েছেন স্মিথ।

পাঁচ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে চেন্নাই। আর চার ম্যাচে তৃতীয় হার ও একটি জয়ে দুই পয়েন্টে সাতে নেমে গেল হায়দরাবাদ।

বাংলাদেশ সময়: ০১১৩ ঘণ্টা, ২৮ এপ্রিল ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।