ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

বিকেএসপির আধিপত্য অব্যাহত

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০১০
বিকেএসপির আধিপত্য অব্যাহত

ঢাকা: জাতীয় বয়সভিত্তিক সাঁতারের দ্বিতীয় দিন শেষে আধিপত্য ধরে রেখেছে বিকেএসপি। ৩৩টি স্বর্ণ, ৩৫টি রৌপ্য এবং ১৭টি ব্রোঞ্জ পদক নিয়ে শীর্ষ স্থানে তারা।



দ্বিতীয় স্থানে থাকা বাংলাদেশ আনসারের অর্জন ৩১টি স্বর্ণ, ১৯টি রৌপ্য এবং ১৫টি ব্রোঞ্জ পদক। তৃতীয় স্থানে আছে অগ্রযাত্রা সুইমিং কাব। তাদের সংগ্রহ ৩টি স্বর্ণ ও একটি রৌপ্য পদক। এছাড়া বগুড়া সুইমিং সেণ্টার, শিলাইদহ সুইমিং কাব ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা একটি করে স্বর্ণ পদক জিতেছে।

আনসারের নাজমা খাতুন নতুন রেকর্ড গড়ে ৬টি স্বর্ণ পদক নিয়ে মেয়েদের বিভাগে সবার ওপরে আছেন। ছেলেদের বিভাগে একই দলের জুয়েল আহমেদ ৭টি স্বর্ণ জিতে প্রথম স্থানের দখল রেখেছেন। যার মধ্যে পাঁচটিতে নতুন রেকর্ড।

বিকেএসপির আরিফুল ইসলামও জিতেছেন ৭টি স্বর্ণ পদক। একই দলের আলাউদ্দিন তিতাস পেয়েছেন তিনটি স্বর্ণ। এছাড়া আনসারের মুসলিমা খাতুন ৪টি স্বর্ণ জেতেন।

তিনটি করে স্বর্ণ পান বিকেএসপির ববিতা খাতুন, শিখা খাতুন ও আল আমিন, অগ্রযাত্রা সুইমিং কাবের বিথি আক্তার ও  আনসারের রাসেল আহমেদ।

দুটি করে স্বর্ণ জিতেছেন পলাশ চৌধুরী, জোসনা খাতুন, আদরী খাতুন, পাপিয়া আক্তার, রুমানা আক্তার ও রাজিব আলী।

একটি করে স্বর্ণ পদক জেতেন বিকেএসপির নাইমা আক্তার, আবু বকর, শান্তা হায়দার, ওহিদুল ইসলাম ও টিটু মিয়া। রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সুরাইয়া আক্তার চুমকী, শিলাইদহ সুইমিং কাবের হিমেল মিয়া, বগুড়া সুইমিং সেন্টারের মিতু আক্তার, আনসারের আলামিন ইসলাম ও রোজিনা খাতুন একটি করে স্বর্ণ পান।
 
বাংলাদেশ সময়: ২২১৭ ঘন্টা, জুলই ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।