ঢাকা, বৃহস্পতিবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

ক্রিকেট

পেস বোলিং অলরাউন্ডার চান জয়সুরিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৪
পেস বোলিং অলরাউন্ডার চান জয়সুরিয়া

ঢাকা: শ্রীলঙ্কা ক্রিকেট দলের প্রধান নির্বাচক সনাৎ জয়সুরিয়া পরবর্তী বিশ্বকাপের আগে  পেস বোলিং অল-রাউন্ডারের প্রয়োজন অনুভব করছেন। দলের সাম্প্রতিক পারফরমেন্স ধরে রাখতে হলে এমন একজনকে দলের জন্য দরকার বলে মানেন তিনি।



পরের বিশ্ব আসর বসবে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের মাটিতে। বাংলাদেশে অনুষ্ঠিত এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের ধারাবাহিকতা ধরে রাখার প্রসঙ্গে তিনি বলেন, ‘বাংলাদেশের থেকে ভিন্ন পরিবেশে খেলতে হবে। আমাদের খুঁজে বের করা প্রয়োজন ভালো মানের একজন ফাস্ট বোলিং অল-রাউন্ডার। বিশ্বকাপের আগে আমাদের হাতে রয়েছে প্রায় পঁচিশটির মতো ওয়ানডে। তার আগেই খুঁজে বের করা দরকার এমন কাউকে যে মূল একাদশে জায়গা করে নিতে পারবে। ’

বিশ্বকাপ শুরুর আগে লংকানরা নিজেদের প্রস্তুত করতে আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের সঙ্গে মে মাসে সাতটি ওয়ানডে, টেস্ট ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে।

শ্রীলঙ্কা এ বছর এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপে অসাধারন খেলেছে। তবে সেটি সদ্য বিদায়ী পল ফারব্রেসের কোচিং দায়িত্বে থেকে। পল বিদায় নেয়ার পর নতুন কোচ হিসেবে রাখা হয়েছে মারভান আতাপাত্তুকে।

এ প্রসঙ্গে জয়সুরিয়া বলেন, ‘আমরা ফারব্রেসের কোচিং থেকে অনেক ভালো করেছি। আমরা এবার এমন দেশের (ইংল্যান্ড) সঙ্গে খেলবো যে দেশের কোচিং স্ট্যাফে পল নিযুক্ত হয়েছে। সে আমাদের সম্ভাব্য শক্তি ও দুর্বলতা সম্পর্কে জানে। কিন্তু আমি নিশ্চিত আমাদের কোচিং স্ট্যাফ ও আমাদের সিনিয়র খেলোয়াড়রা পাল্টা সফলতা এনে দিতে পারবে। ’

প্রধান নির্বাচকের দায়িত্ব নেয়ার পর থেকে আগের খেলোয়ার নির্বাচনের ধরন পাল্টে দেন জয়সুরিয়া। জাতীয় পর্যায়ে স্কুল মাধ্যম থেকে তিনি খেলোয়াড় বাছাইয়ের উপর জোর দিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘন্টা, ২৭ এপ্রিল ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa