bangla news

পেস বোলিং অলরাউন্ডার চান জয়সুরিয়া

133 |
আপডেট: ২০১৪-০৪-২৭ ৬:৩০:০০ এএম

শ্রীলঙ্কা ক্রিকেট দলের প্রধান নির্বাচক সনাৎ জয়সুরিয়া পরবর্তী বিশ্বকাপের আগে পেস বোলিং অল-রাউন্ডারের প্রয়োজন অনুভব করছেন। দলের সাম্প্রতিক পারফরমেন্স ধরে রাখতে হলে এমন একজনকে দলের জন্য দরকার বলে মানেন তিনি।

ঢাকা: শ্রীলঙ্কা ক্রিকেট দলের প্রধান নির্বাচক সনাৎ জয়সুরিয়া পরবর্তী বিশ্বকাপের আগে  পেস বোলিং অল-রাউন্ডারের প্রয়োজন অনুভব করছেন। দলের সাম্প্রতিক পারফরমেন্স ধরে রাখতে হলে এমন একজনকে দলের জন্য দরকার বলে মানেন তিনি।

পরের বিশ্ব আসর বসবে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের মাটিতে। বাংলাদেশে অনুষ্ঠিত এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের ধারাবাহিকতা ধরে রাখার প্রসঙ্গে তিনি বলেন, ‘বাংলাদেশের থেকে ভিন্ন পরিবেশে খেলতে হবে। আমাদের খুঁজে বের করা প্রয়োজন ভালো মানের একজন ফাস্ট বোলিং অল-রাউন্ডার। বিশ্বকাপের আগে আমাদের হাতে রয়েছে প্রায় পঁচিশটির মতো ওয়ানডে। তার আগেই খুঁজে বের করা দরকার এমন কাউকে যে মূল একাদশে জায়গা করে নিতে পারবে।’

বিশ্বকাপ শুরুর আগে লংকানরা নিজেদের প্রস্তুত করতে আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের সঙ্গে মে মাসে সাতটি ওয়ানডে, টেস্ট ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে।

শ্রীলঙ্কা এ বছর এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপে অসাধারন খেলেছে। তবে সেটি সদ্য বিদায়ী পল ফারব্রেসের কোচিং দায়িত্বে থেকে। পল বিদায় নেয়ার পর নতুন কোচ হিসেবে রাখা হয়েছে মারভান আতাপাত্তুকে।

এ প্রসঙ্গে জয়সুরিয়া বলেন, ‘আমরা ফারব্রেসের কোচিং থেকে অনেক ভালো করেছি। আমরা এবার এমন দেশের (ইংল্যান্ড) সঙ্গে খেলবো যে দেশের কোচিং স্ট্যাফে পল নিযুক্ত হয়েছে। সে আমাদের সম্ভাব্য শক্তি ও দুর্বলতা সম্পর্কে জানে। কিন্তু আমি নিশ্চিত আমাদের কোচিং স্ট্যাফ ও আমাদের সিনিয়র খেলোয়াড়রা পাল্টা সফলতা এনে দিতে পারবে।’

প্রধান নির্বাচকের দায়িত্ব নেয়ার পর থেকে আগের খেলোয়ার নির্বাচনের ধরন পাল্টে দেন জয়সুরিয়া। জাতীয় পর্যায়ে স্কুল মাধ্যম থেকে তিনি খেলোয়াড় বাছাইয়ের উপর জোর দিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘন্টা, ২৭ এপ্রিল ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-04-27 06:30:00