ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে ভিথানাগ-প্রিয়াঞ্জন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৪
ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে ভিথানাগ-প্রিয়াঞ্জন কিথুরুয়ান ভিথানাগ ও আশান প্রিয়াঞ্জন

কলম্বো: দিনেশ চান্দিমালের পরিবর্তে টি-টোয়েন্টির অধিনায়কত্ব দেওয়া হলো লাসিথ মালিঙ্গার হাতে। বিশ্বকাপজয়ী অধিনায়কের নেতৃত্বে এবার ইংল্যান্ড সফরে যাবে শ্রীলঙ্কা।

মে’তে একমাত্র ম্যাচটির জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করা হয়েছে। দলটিতে অন্তর্ভুক্ত হয়েছেন ব্যাটসম্যান কিথুরুয়ান ভিথানাগ ও আশান প্রিয়াঞ্জন।

রঙ্গনা হেরাথের বিকল্প হিসেবে বিশ্বকাপ দলে থাকা অলরাউন্ডার চতুরঙ্গ ডি সিলভাকে রেখে দেওয়া হয়েছে। আর বিশ্রামে রাখা হয়েছে হেরাথকে। মাহেলা জয়াবর্ধনে ও কুমার সাঙ্গাকারা বিশ্বকাপ শেষে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন। তাদের ছাড়াই তারুণ্যে ভরা দলকে নিয়ে নামবে লঙ্কানরা।

মালিঙ্গার সহকারী হিসেবে থাকবেন থিরিমান্নে। আগামী ২০ লন্ডনের কেনিংটন ওভালে হবে ম্যাচটি।

শ্রীলঙ্কা দল: লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), লাহিরু থিরিমান্নে (সহঅধিনায়ক), কুশল পেরেরা, তিলকরত্নে দিলশান, অ্যাঞ্জেলো ম্যাথুস, দিনেশ চান্দিমাল, কিথুরুয়ান ভিথানাগ, আশান প্রিয়াঞ্জন, থিসারা পেরেরা, নুয়ান কুলাসেকারা, চতুরঙ্গ ডি সিলভা, সাচিত্রা সেনানায়েক, সুরাঙ্গা লাকমল, সিক্কুজে প্রসন্ন ও অজন্তা মেন্ডিস।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ২৩ এপ্রিল ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।