ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

ম্যান ইউ’র সবচেয়ে দামী খেলোয়াড় রুনি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০১০
ম্যান ইউ’র সবচেয়ে দামী খেলোয়াড় রুনি!

ঢাকা: ওয়েন রুনির দাম আরো বাড়ছে। দাম বাড়া মানে পারিশ্রমিক।

বিশ্বকাপে ব্যর্থ এ ইংলিশ ফুটবল তারকাকে ধরে রাখতে ম্যানচেস্টার ইউনাইটেড কাব ইতিহাসের সবচেয়ে বেশি পারিশ্রমিক দিতে যাচ্ছে।

নতুন চুক্তি হলে সপ্তাহে এক লাখ ৪০ হাজার পাউন্ড পাবেন রুনি! ম্যানইউতে এর আগে এত বেশি পারিশ্রমিক পাননি কোন ফুটবলার।

২৪ বছর বয়সী এই ফুটবলারের সঙ্গে ম্যান ইউর চুক্তির মোট পারিশ্রমিক হবে ৩৬.৪ মিলিয়ন পাউন্ড।

বিশ্বকাপে ভাল করতে পারেননি রুনি। ইংল্যান্ডও সাফল্য পায়নি। কিন্তু সেটা ভাবাচ্ছে না ম্যান ইউ কোচ স্যার অ্যালেক্স ফার্গুসনকে। তিনি বলেন,‘‘বিশ্বকাপে দলের কেউই ভালো করেনি। তারা প্রত্যাশানুযায়ী খেলতে পারেনি। ’’

ম্যান ইউ কোচ আরো বলেন,‘‘আমাদের অনেকেই বিশ্বকাপে ভালো করতে পারেনি। প্যাট্রিক এভরা, নেমাঞ্জা ভিদিচ এবং অবশ্যই রুনি। কিন্তু বিশ্বকাপ প্রতি চার বছরে একবার আসে। সেটাই এই প্রতিযোগিতার সবচেয়ে খারাপ দিক। ’’

তবে এভরা, ভিদিচ ও রুনিরা প্রত্যাশা পূরণ করতে না পারলেও ফার্গুসনকে আশার আলো দেখিয়েছেন দলের নতুন খেলোয়াড় হ্যাভিয়ের হার্নান্দেজ। মেক্সিকোর এই তরুণ ফুটবলার বিশ্বকাপে দারুণ নৈপূণ্য দেখান। নকআউট পর্বে আর্জেন্টিনার বিপক্ষে একটি গোলও করেন।

ফার্গুসন বলেন,‘‘আমাদের একজন খেলোয়াড়ই বিশ্বকাপ থেকে সফলতা নিয়ে ফিরেছেন তিনি হচ্ছেন হার্নান্দেজ। সে সত্যিই ভালো করেছে। ”

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘন্টা, জুলাই ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad