ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিয়েতেও ঝামেলা পাকালেন উমর আকমল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৪
বিয়েতেও ঝামেলা পাকালেন উমর আকমল উমর আকমল

করাচি: একের পর এক আইনি ঝামেলা করে যাচ্ছেন পাকিস্তানি ক্রিকেটার উমর আকমল। এবার বিয়ের অনুষ্ঠানে পাঞ্জাব সরকারের নিয়ম না মানায় আবারো বড় রকমের ঝামেলায় পড়তে যাচ্ছেন এই ক্রিকেটার।



তার বিয়ের অনুষ্ঠানে তিনি গনমাধ্যমের কর্মীদের সঙ্গেও বাজে ব্যবহার করেন। মঙ্গলবার রাতে লাহোরের এক খামার বাড়িতে ঘটে এ ঘটনা।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, পাঞ্জাব সরকারের নিয়ম অনুযায়ী রাত দশটার পর কোন বিয়ের অনুষ্ঠান করা যাবে না। কিন্তু আকমলের অনুষ্ঠানটি রাত দশটার পরও চলেছে। ‍এছাড়া পাঞ্জাব সরকারের খাদ্য আইনও অমান্য করা হয় আকমলের পরিবারের পক্ষ থেকে।

পুলিশের পক্ষ থেকে বিষয়টি অবগত করার সময় টেলিভিশন ফুটেজে আকমলের বড় ভাই কামরান আকমল এবং আদনান আকমলকে পুলিশি জেরা করতে দেখা যায়। এ সময় উমর আকমল তার নতুন বধুকে নিয়ে সে স্থান ত্যাগ করেন।

পুলিশের পক্ষ থেকে আরও জানা যায়, ক্যাটারার হিসেবে থাকা চারজনকে এবং সেই খামার বাড়ির মালিককে পুলিশ গ্রেফতার করেছে। কিন্তু আকমল গ্রেফতার এড়িয়ে যান।

এবার তাকে বড় ঝামেলায় পড়তে হতে পারে। কারন চিফ মিনিস্টার শাহবাজ শরিফ আকমলের বিয়ের এই অনুষ্ঠান রাতে টেলিভিশনে দেখার পর পুলিশকে এ ব্যাপারে নির্দেশ দেন।

পুলিশের সঙ্গে এটিই প্রথম ঝামেলা নয় উমর আকমলের। এর আগেও ট্রাফিক সিগন্যাল অমান্য করায় তাকে একদিনের জন্য কারাগারে থাকতে হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘন্টা, ১৬ এপ্রিল ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।