ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

জাতীয় টেনিস শুক্রবার থেকে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১১
জাতীয় টেনিস শুক্রবার থেকে

ঢাকা: রমনা জাতীয় টেনিস কমপ্লেক্সে শুক্রবার থেকে শুরু হচ্ছে জাতীয় টেনিস প্রতিযোগিতা। সাতটি বিভাগের ৩৪৯ জন প্রতিযোগী অংশ নিচ্ছেন এবারের আসরে।



বৃহস্পতিবার টেনিস কমপ্লেকে এক সংবাদ সম্মেলনে আয়োজকরা জানান, সাড়ে তিন লাখ টাকা বাজেটের টুর্নামেন্টে বিজয়ীদের জন্য প্রাইজ মানি থাকছে ১ লাখ ৮৩ হাজার পাঁচশত টাকা। প্রতিযোগিতায় পুরো টাকাই দিচ্ছে র‌্যাংস ইলেকট্রনিক্স। সঙ্গে ভেন্যু সাজ-সজ্জা ও খেলোয়াড়দের ক্রীড়া সামগ্রীর ব্যাগও দিচ্ছে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান।

সংবাদ সম্মেলনে ফেডারেশন সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ বলেন,“আমাদের কমিটি দায়িত্ব নেওয়ার পর জুনিয়রদের ওপর বিশেষ নজর দেই। সম্প্রতি মিয়ানমারে অনূর্ধ্ব-১৪ আইটিএফ প্রতিযোগিতায় দেলোয়ারের সাফল্য আমাদের সেই নীতিরই ফসল। ”

রমনা টেনিস কমপ্লেক্সে আয়োজিত প্রতিযোগিতায় পুরুষ একক, পুরুষ দ্বৈত, মহিলা একক, মহিলা দ্বৈতসহ বালক ও বালিকাদের বিভিন্ন গ্রুপে খেলা হবে।

প্রতিযোগিতার উদ্বোধন করবেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনে সভাপতি সেনা প্রধান জেনারেল আব্দুল মুবীন চৌধুরী।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফেডারেশন সভাপতি শাহরিয়ার আলম, এমপি, পৃষ্ঠপোষক র‌্যাংস ইলেকট্রনিক্সের সিনিয়র ম্যানেজার (বাণিজ্য ও বিপণন) তানভির হোসেনসহ অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘন্টা, ৩ ফেব্রুয়ারি ২০১১









বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।