ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

লন্ডন অলিম্পিকের জন্য কোচ পেল আর্চারি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১১
লন্ডন অলিম্পিকের জন্য কোচ পেল আর্চারি

ঢাকা: ২০১২ সালের লন্ডন অলিম্পিককে সামনে রেখে আর্চারি দলের প্রশিক্ষণের জন্য সাবেক কোচ রিচার্ড প্রিস্টনকে আনছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ)।
 
শুট্যিং ও আর্চারী দলের উন্নত প্রশিক্ষণের জন্য লন্ডন শুটিং রেঞ্জ ও আর্চ্যারী প্রশিক্ষণ ক্যাম্প পরিদর্শনে গিয়ে প্রিস্টনের সঙ্গে প্রাথমিক চুক্তি করে আসেন বিওএ’র পরিচালক ও প্রধান নির্বাহী কর্নেল ওয়ালী উল্লাহ (অবঃ)।



রিচার্ড প্রিস্টনের প্রশিক্ষণেই গত বছর আন্তর্জাতিক সাফল্য পান দেশের দুই আর্চার ইমদাদুল হক মিলন ও সজীব হোসেন। সবকিছু ঠিকমতো এগোলে অলিম্পিক পর্যন্ত আর্চারদ্বয়কে প্রশিক্ষণের জন্য আগামী মাসেই বাংলাদেশে আসতে পারেন প্রিস্টন।

এদিকে অলিম্পিকে শুটিং দলের প্রশিক্ষণের জন্য লন্ডনের বিসলি রাইফেলস শুটিং রেঞ্জকে বেছে নিয়েছে বিওএ। ফেডারেশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় অ্যাসেক্স কাউন্টির শুটিং রেঞ্জ ও বিসলি রাইফেলস শুটিং রেঞ্জ পরিদর্শন শেষে শেষোক্ত রেঞ্জকেই শুটারদের প্রশিক্ষণের জন্য নির্বাচন করা হয়।

কোথায় অনুশীলন হবে সেটা ঠিক করা হলেও শুটিংয়ের কোনও কোচ এখনো ঠিক করতে পারেনি বিওএ। লন্ডনে শীতকালীন ছুটি থাকায় কোনো কোচের সঙ্গে কথা বলতে না পারলেও বিসলী রেঞ্জ পরিচালককে কয়েকজন কোচের বায়োডাটা পাঠাতে অনুরোধ করে এসেছেন বিওএ’র প্রধান নির্বাহী।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘন্টা, ২ ফেব্রয়ারি, ২০১১






বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।