bangla news

জীবন পেলেন কোহলি

311 |
আপডেট: ২০১৪-০৪-০৬ ৯:৪৪:০০ এএম
ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দ্বিতীয় ওভারেই উদ্বোধনী জুটিকে বিসর্জন দিয়েছে ভারত। অ্যাঞ্জেলো ম্যাথুস তার প্রথম ওভারের তৃতীয় বলে অজিঙ্কা রাহানেকে সরাসরি বোল্ড করেন।

মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়াম থেকে: দ্বিতীয় ওভারেই উদ্বোধনী জুটিকে বিসর্জন দিয়েছে ভারত। অ্যাঞ্জেলো ম্যাথুস তার প্রথম ওভারের তৃতীয় বলে অজিঙ্কা রাহানেকে সরাসরি বোল্ড করেন। এরপর নির্ভরযোগ্য ব্যাটসম্যান বিরাট কোহলিকে জীবন দেন অধিনায়ক লাসিথ মালিঙ্গা।

ষষ্ঠ ওভারের প্রথম বলে রঙ্গনা হেরাথকে মেরেছিলেন কোহলি, মিড উইকেটে দাঁড়িয়ে থাকা মালিঙ্গা বলটি তালুবন্দি করতে ব্যর্থ হন। ১৭ রানে জীবন পাওয়া এই ব্যাটসম্যান ওই ওভারের শেষ বলে একটি ছক্কাও হাঁকিয়েছেন। সাত ওভার শেষে ১ উইকেটে ৪১ রান করেছে ভারত।

কোহলির সঙ্গে ব্যাটিং ক্রিজে খেলছেন রোহিত শর্মা।

দ্বিতীয় বারের মতো টি-টোয়েন্টি বিশ্ব শিরোপা ঘরে নিতে ফাইনালে মুখোমুখি হয়েছে ভারত এবং শ্রীলঙ্কা। টসে জিতে এদিন ফিল্ডিং নিয়েছে লঙ্কানরা।

গত ম্যাচের মতো এবারও লাসিথ মালিঙ্গার নেতৃত্বে মাঠে নেমেছে তারা। এই ম্যাচই অভিজ্ঞ কুমার সাঙ্গাকারা ও মাহেলা জয়াবর্ধনের শেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি।

সন্ধ্যা সাতটায় ম্যাচ শুরুর কথা থাকলেও বৃষ্টির কারণে শুরু হয়েছে সাতটা ৪০ মিনিটে।

ভারত: রোহিত শর্মা, অজিঙ্কা রাহানে, বিরাট কোহলি, যুবরাজ সিং, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি, রবিচন্দ্রন অশ্বিন, রবিন্দ্র জাদেজা, অমিত মিশ্র, ভুবনেশ্বর কুমার ও মোহিত শর্মা।

শ্রীলঙ্কা: নুয়ান কুলাসেকারা, অ্যাঞ্জেলো ম্যাথুস, থিসারা পেরেরা, তিলকরত্নে দিলশান, মাহেলা জয়াবর্ধনে, কুমার সাঙ্গাকারা, লাহিরু থিরিমান্নে, কুশল পেরেরা, সাচিত্রা সেনানায়েক, রঙ্গনা হেরাথ ও লাসিথ মালিঙ্গা।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘন্টা, ৬ এপ্রিল ২০১৪, ২০১০ ঘণ্টা

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-04-06 09:44:00