bangla news

কোহলিকে বিয়ের প্রস্তাব দিলেন ইংলিশ ক্রিকেটার!

402 |
আপডেট: ২০১৪-০৪-০৬ ৬:৩২:০০ এএম
ড্যানিয়েল ওয়েইট

ড্যানিয়েল ওয়েইট

বলিউডের অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে সুযোগ পেলেই অভিসারে দেখা যায় ভারতের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলিকে। মাঝেমধ্যেই তাদের নিয়ে শিরোনাম হয় সংবাদমাধ্যমে।

ঢাকা: বলিউডের অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে সুযোগ পেলেই অভিসারে দেখা যায় ভারতের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলিকে। মাঝেমধ্যেই তাদের নিয়ে শিরোনাম হয় সংবাদমাধ্যমে। এবার তাদের মাঝে এসে শিরোনাম হলেন এক ইংলিশ ক্রিকেটার। ইংল্যান্ড মেয়ে দলের ড্যানিয়েল ওয়েইট টুইটারে বিয়ের প্রস্তাব দিলেন কোহলিকে।

ভারতের মেয়ে দলের বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডের আন্তর্জাতিক মঞ্চে অভিষেক হয়েছিল ওয়েইটের। এ বছর ২৩ বছরে পা দিতে যাওয়া এই ক্রিকেটার দক্ষিণ আফ্রিকার সঙ্গে ভারতের সেমিফাইনাল ম্যাচ শেষে টুইটারে এক বার্তায় লিখেছেন,‘কোহলি ম্যারি মি’।

কোহলির নামের বানানে অবশ্য ভুল ছিল। কিন্তু ভক্তরা সামাজিক যোগাযোগ ওয়েবসাইটে দ্রুত সাড়া দিয়েছে। অনেকেই ওয়েইটকে ‍জানায়, কোহলি এখন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার। তাত্ক্ষণিক প্রতিক্রিয়ায় ওয়েইটও উত্তর দিয়েছেন,‘ও বলিউড অভিনেত্রী আনুশক‍া শর্মার! না ও হতে পারে না।’

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ৬ এপ্রিল ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-04-06 06:32:00