bangla news

আত্ম-বিশ্বাসী পাক ক্রিকেটাররা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-১৩ ১০:৩৪:০২ এএম

শোয়েব আখতার, ওমর গুল ও শহীদ আফ্রিদি একের পর এক ওভার করে যাচ্ছেন। ওপাশে মারকুটে ব্যাটিং করছেন কামরান আকমল আর মিসবাহ উল হক। ক্লান্তির ছাপ নেই কারো চোখেমুখে। রোববার মিরপুর স্টেডিয়াম সংলগ্ন জিপি-বিসিবি মাঠে অনুশীলনে এমনই আত্ম-বিশ্বাসী ছিলেন পাক ক্রিকেটাররা।

ঢাকা: শোয়েব আখতার, ওমর গুল ও শহীদ আফ্রিদি একের পর এক ওভার করে যাচ্ছেন। ওপাশে মারকুটে ব্যাটিং করছেন কামরান আকমল আর মিসবাহ উল হক। ক্লান্তির ছাপ নেই কারো চোখেমুখে। রোববার মিরপুর স্টেডিয়াম সংলগ্ন জিপি-বিসিবি মাঠে অনুশীলনে এমনই আত্ম-বিশ্বাসী ছিলেন পাক ক্রিকেটাররা।

ব্যাটিং বা বোলিংয়ে কোন অসঙ্গতি মনে হলেই চেঁচিয়ে উঠেন কোচ ওয়াকার ইউনুস। তাতে ধমকের সুর নেই। বরং আবেগ মাখানো। ওয়াকারের শব্দ চয়নেই তা বোঝা যায়, গো অন বয়েস, সাবাশ সাবাশ।

খেলোয়াড়দের ক্লান্তিহীন অনুশীলন আর কোচের নিদের্শনার মধ্যদিয়ে নেটে ঘণ্টা দেড়েক অনুশীলনে নিজেদের শানিয়ে নিলেন পাক ক্রিকেটাররা।

‘এ’ গ্রুপের দল পাকিস্তান বাংলাদেশে খেলবে দুটি প্রস্তুতি ম্যাচ। ১৫ ফেব্রুয়ারি মিরপুর স্টেডিয়ামে স্বাগতিকদের সঙ্গে। তিনদিন পর তাদের প্রতিপক্ষ ইংল্যান্ড। এরপর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে উড়ে যাবে শ্রীলঙ্কায়।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-02-13 10:34:02