bangla news

বাংলাদেশে বিপদ দেখছেন স্ট্রাউস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-১৩ ১০:২৯:২০ এএম

বাংলাদেশকে নিয়ে ইংলিশ অধিনায়ক অ্যান্ড্রু স্ট্রাউসের মুখে প্রশংসা দারুণ শোনাচ্ছিলো। বিশ্বকাপ উপলক্ষ্যে ঢাকার সাজসজ্জা দেখে নয়; প্রশংসা করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের।

ঢাকা: বাংলাদেশকে নিয়ে ইংলিশ অধিনায়ক অ্যান্ড্রু স্ট্রাউসের মুখে প্রশংসা দারুণ শোনাচ্ছিলো। বিশ্বকাপ উপলক্ষ্যে ঢাকার সাজসজ্জা দেখে নয়; প্রশংসা করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের।

বিশ্বকাপের ‘বিস্ময় প্যাকেজ’ হতে পারে বাংলাদেশ ধরে নিয়ে ক্রিকেট সৈনিকদের বিশেষায়িত করেছেন ‘বিপদজনক’ হিসেবে। বিশ্বকাপের প্রাক সংবাদ সম্মেলনে রোববার ইংলিশ অধিনায়ক স্ট্রউসের কথায় বোঝা গেলো বাংলাদেশের বিপক্ষে হার এড়াতে আটঘাট বেঁধেই মাঠে নামবে। তার দৃষ্টিতে,“আমার মনে হয় এই কন্ডিশনে কঠিন একটি ম্যাচ হবে আমাদের মধ্যে।”

প্রায় দেড় বছর ধরে ভালো ক্রিকেট খেলছে ইংল্যান্ড। কয়েকদিন আগেও ধারাবাহিক ছিলো। বিশ্বকাপের ঠিক আগে অস্ট্রেলিয়া সফরে ঘটে বিপত্তি। একদিনের সিরিজ ৬-১ এ হেরে কিছুটা হলেও ধাক্কা খেয়েছে ইংলিশ শিবির। যদিও স্টাউস মনে করেন বিশ্বকাপে এতে কোন প্রভাব পড়বে না। বলেন,“আমাদের ওপর কোন চাপ নেই। ভারত এবং শ্রীলঙ্কার জন্য চাপ কারণ তাদের হোম গ্রাউন্ডে খেলা হচ্ছে। ১৮ মাস ধরে আমরা ভালো ক্রিকেট খেলছি যদিও অস্ট্রেলিয়া সফরে হতাশাজনক পারফরমেন্স হয়েছে। তবে আমি নিশ্চিত বিশ্বকাপে আমরা ভালো খেলবো।”

টি-টোয়েন্টি বিশ্বকাপের বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ড এখনো ওয়ানডে বিশ্বকাপের শিরোপা জেতেনি। তিনবার ফাইনাল নিশ্চিত করে শেষপর্যন্ত হতাশ করেছে। এবার দুঃখ ঘোচানোর পালা। স্ট্রাউসও চ্যালেঞ্জটা নিয়ে রেখেছেন,“আমরা এখানে জিততে এসেছি, এনিয়ে কোন সন্দেহ নেই। আমার মনে হয় দারুণ একটা সুযোগ অপেক্ষা করছে।”

বাংলাদেশ সময়: ২১২১ ঘন্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-02-13 10:29:20