bangla news

যুবরাজের হালকা চোট

68 |
আপডেট: ২০১৪-০৪-০২ ৫:৫৯:০০ এএম
ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সেমিফাইনালের আগে আচমকা চোটাক্রান্ত হলেন যুবরাজ সিং। ভারতের নির্ভরযোগ্য এই ব্যাটসম্যান অনুশীলনে ফুটবল খেলতে গিয়ে হালকা চোট পেয়েছেন।

ঢাকা: সেমিফাইনালের আগে আচমকা চোটাক্রান্ত হলেন যুবরাজ সিং। ভারতের নির্ভরযোগ্য এই ব্যাটসম্যান অনুশীলনে ফুটবল খেলতে গিয়ে হালকা চোট পেয়েছেন।

মঙ্গলবার ভারতীয় দল বিসিবি ক্রিকেট একাডেমির মাঠে প্রায় ঘন্টাব্যাপী ফুটবল অনুশীলন করেছেন। তবে বৈচিত্র্য আনার জন্য তারা খালি পায়ে এই ফুটবল অনুশীলন করেছেন। যা ভারতীয় দলের জন্য এই প্রথম ঘটনা।

আগে থেকেই হাঁটুতে নি-ক্যাপ নিয়ে অনুশীলন করা যুবরাজ গোড়ালিতে নতুন করে চোট পেয়েছেন। অনুশীলন শেষে দলের সঙ্গে টিম বাস থেকে নামার সময় তাকে গোড়ালিতে ক্রেপ-ব্যান্ডেজ নিয়ে নামতে দেখা যায়। তবে তার অবস্থা সম্পর্কে কেউ কিছু বলেননি।

যুবরাজের অবস্থা সম্পর্কে বিভিন্ন সংবাদ মাধ্যম দলের ট্রেইনার নিতিন প্যাটেলকে জিজ্ঞেস করলে তিনি কিছু না জানিয়ে তা এড়িয়ে যান। ভারত ৪ এপ্রিল দ্বিতীয় সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকার সঙ্গে খেলবে।
 
বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘন্টা, ২ এপ্রিল ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-04-02 05:59:00